Home / সারাদেশ / নোয়াখালীতে মোবাইলে প্রেম, এরপর বিয়ে,শেষে আত্মহত্যা

নোয়াখালীতে মোবাইলে প্রেম, এরপর বিয়ে,শেষে আত্মহত্যা

ক্রাইম প্রতিদিন: মোবাইলে পরিচয় চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের করিম উদ্দিন ব্যাপারী বাড়ীর মৃত বদিউজ্জামানের কন্যা রিমা আক্তার ফাতেমার (২০) সাথে একই উপজেলার শাহপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের মোহাম্মদ রাজুর (২৫) সাথে পরিচয়। সে থেকে প্রেম এবং প্রায় দু’বছর আগে তারা বিয়ে করে ।

ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন । চাটখিল পৌর শহরের বাজারে বাবা মা বড় ভাইয়ের স্ত্রী এবং নিজের স্ত্রী ফাতেমাকে নিয়ে ভাড়া থাকতো রাজু। সোমবার দুপুরে ঘটলো এক অনাকাঙ্খীত ঘটনা । পরিবারের সবার অজান্তে ১২ টার দিকে ভাড়া বাসায় সবার অজান্তে ফাতেমা নিজেদের শয়ন কক্ষে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করে।

রাজুর বড় ভাইয়ের স্ত্রী তানিয়া আক্তার জানালেন, পেশায় ভিডিও ক্যমেরাম্যান তার দেবর রাজু গত ২ দিন থেকে পেশাগত কাজে বাহিরে অবস্থান করছেন । তার দাবী তার দেবর কিংবা শ্বাশুড়ী সহ কারো সাথে ফাতেমার কোন মনমালিন্য হয়নি যাতে সে আতœহত্যা করতে পারে। ফাতেমার মা বললেন, তার সাথে সর্বশেষ রোববার রাতে তার মেয়ের কথা হয় তাতেও তিনি কোন সমস্যার কথা শুনেননি। তার মেয়ের আকস্মিক এমন আতœহননে তিনিও বিস্মিত।

চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার নিজে উপস্থিত থেকে লাশ নামিয়ে থানায় নিয়ে গেছেন। তিনি সাংবাদিকদের বললেন, লাশ ময়না তদন্ত শেষে মৃত্যুর আসল কারন জানা যাবে ।
সালাহ উদ্দিন সুমন/ নোয়াখালী:

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 77
    Shares