নোয়াখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের চাকরি প্রার্থীদের অবস্থান ধর্মঘট

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন নোয়াখালী: নোয়াখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের সিভিল সার্জন কার্যালয়ের অধীনে ২০১২-২০১৩ সালের অর্থবছরে ৩য় ও ৪র্থ শ্রেইর নিয়োগ উচ্চ আদালতের রায়ের আলোকে বাস্তরায়নের দাবীতে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট করেছে নিয়োগ প্রত্যাশী প্রার্থীগণ।

ধর্মঘট থেকে দাবী জানানো হয়, নোয়াখালীর ১৮১ জনকে নিয়োগ না দেওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট চালিয়ে যাবেন।

উল্লেখ্য, স্বাস্থ্য অধিদপ্তরাধীন নোয়াখালী, নারায়ণগঞ্জ, ময়মনসিংহ, ফরিদপুর, নওগাঁ, যশোর, সাতক্ষীরা ও বরিশাল জেলায় ৩য় ও ৪র্থ শ্রেণীর ৯১১টি শূন্য পদে জনবল নিয়োগের বিষয়ে সুপ্রিম কোর্টের আপীল বিভাগের আদেশ বাস্তবায়নে সরকার সময়ক্ষেপন করছে। এতে করে অনেক চাকরীপ্রার্থীর সরকারি চাকরীর বয়সসীমা পার হয়ে যাচ্ছে।

বক্তারা তাদের দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। পরে তারা জেলা সিভিল সার্জন ও জেলা প্রশাসককে স্মারকলিপি দেন।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. এবিএম মাজহারুল ইসলাম জানান, দ্রুততম সময়ের মধ্যে আপীল বিভাগের আদেশ বাস্তবায়ন করা হবে।

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 60
    Shares
x

Check Also

একরামুল করিম চৌধুরী এমপির মিছিল জনসমুদ্রে পরিণত

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: প্রতীক বরাদ্দের পর থেকে ...