Home / সারাদেশ / নোয়াখালীর সড়ক ছিলো আওয়ামী লীগের দখলে

নোয়াখালীর সড়ক ছিলো আওয়ামী লীগের দখলে

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফার্নেজ ট্রাস্ট দূর্ণীতি মামলায় আদালতের রায়ে বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে প্রতিরোধে নোয়াখালীর সড়কগুলো ছিলো আওয়ামী লীগের দখলে। সকাল থেকে জয় বাংলা শ্লোগানে মুখরিত রাখে তারা।

বৃহস্পতিবার সকাল থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয় সহ জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে আইন-শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সক্রিয় অবস্থান নেয়।

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে প্রতিরোধে দুপুরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলো প্রদক্ষিণ করে।

একই সময় জেলা সদরের সোনাপুরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দীন জেহান ও জেলা পরিষদ সদস্য মো.কামাল উদ্দিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।

বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যে প্রতিরোধে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দীন শাহীনের নেতৃত্বে শহরের গ্যারেজ, জেলা আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান জাবেদের নেতৃত্বে শহরের মাইজদী বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়।

জেলায় সব ধরনের নাশকতা প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা তৎপর ছিলো।

নোয়াখালীর পুলিশ সুপার মো.ইলিয়াছ শরীফ বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফার্নেজ ট্রাস্ট দূর্ণীতি মামলায় আদালতের রায় পরবর্তী জেলায় বড় ধরনের কোন নাশকতার ঘটনা ঘটেনি। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি মাঠে রয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 368
    Shares