April 20, 2019

নোয়াখালী সদরে আওয়ামীলীগের মরহুম নেতাদের পরিবারে পাশে: এমপি একরাম

ক্রাইম প্রতিদিন: নোয়াখালী সদর উপজেলা ৬নং নোয়াখালী ইউনিয়ন ও ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক সাধারন সম্পাদক মরহুম হাসু আমিন ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মরহুম দুলাল সর্দারের পরিবারকে আর্থিক সহযোগীতা করেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

শনিবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আওয়ামীলীগের সবেক সাধারণ সম্পাদক মরহুম হাসু আমিন ও ধর্মপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মরহুম দুলাল সর্দারের কুলাখানিতে অংশগ্রহন করেন একরামুল চৌধুরী এমপি।

পরে তিনি হাসু আমিন ও দুলাল সর্দারের কবর জিয়ারত করেন। তাদের পরিবারের সকলের সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন,নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এড:শিহাব উদ্দিন শাহিন,শহর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু,জেলা আওযামীলীগের সদস্য মাহবুবর রহমান জাবেদ, ধুর্মপুর ইউনিয়নের নর্ব নির্বাচিত চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান সাবু।

ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মরহুম হাসু আমিন ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মরহুম দুলাল সর্দারের ২০১৮ সালের ০৫ জানুয়ারীতে বাধ্যকজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন । মরহুম হাসু আমিন ও দুলাল সর্দারের মৃত্যুর সংবাদ শুনে র্ধমপুরে হাজার হাজার মানুষ কান্নায় ভেঙ্গে পড়ে সেদিন ।
সালাহ উদ্দিন সুমন/নোয়াখালী: