নৌকার আনন্দ মিছিলে জাসদের হামলা, যুবলীগ কর্মী নিহত

ক্রাইম প্রতিদিন, কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে ভোটকেন্দ্র থেকে পাওয়া ফলাফলের ভিত্তিতে আওয়ামী লীগের (নৌকা প্রতীক) সমর্থকদের আনন্দ মিছিলে জাসদের নেতাকর্মীদের হামলার অভিযোগ উঠেছে। এতে উজ্জল প্রামাণিক (৩৫) নামে যুবলীগের এক কর্মী নিহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট গণনার পর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর হাজী ওয়াহেদ মাস্টার মোড়ে এ হামলার ঘটনা ঘটে। নিহত উজ্জল প্রামাণিক পাহাড়পুর ফুলতলা এলাকার মৃত আজিত প্রামাণিকের ছেলে।

উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তাক আহম্মেদ বলেন, পাহাড়পুর লক্ষ্মীপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হওয়ায় আনন্দ মিছিল বের করি আমরা। আনন্দ মিছিলটি হাজী ওয়াহেদ মাস্টার মোড়ে পৌঁছালে ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে পরাজিত আনারস প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকরা মিছিলের পেছন থেকে হামলা করে। এসময় যুবলীগ কর্মী উজ্জল আহত হন। তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য গোলাম আজম বলেন, ভোট শুরু হওয়ার পর থেকেই জাসদ নেতাকর্মীরা কেন্দ্র দখল ও প্রকাশ্যে সিল মারার চেষ্টা করে আসছিলো। আমরা তাদের বাধা দেই। এরই জের ধরে আমাদের নৌকার মিছিলে হামলা চালায় তারা।

হাবিবের স্ত্রী শিউলি খাতুন অভিযোগ করেন, আওয়ামী লীগের মিছিল থেকে আমার স্বামীর ওপর হামলা ও ঘর-বাড়ি ভাঙচুর করা হয়েছে।

এ ব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, ময়নাতদন্ত না করে উজ্জলের মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না। ফের যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন ....

ঢাবির এস এম হলের হামলাকারীরা ছাত্রলীগের!

বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জেরে বসত বাড়িতে হামলা-ভাংচুর, আহত-২

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগের বিদ্রোহী বিজয়ী প্রার্থীর আনন্দ মিছিলে হামলা, নিহত ১

১২ ঘণ্টার মধ্যে মুম্বাই বিমানবন্দর বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি!

চাঁদপুরে আ’লীগ-বিএনপি সংঘর্ষে পুলিশসহ আহত ২০

অনলাইন ডেস্ক

জয়নুল আবদিন ফারুকের গাড়িবহরে হামলা, গুলিবিদ্ধ ৩

অনলাইন ডেস্ক