Home / সারাদেশ / নড়াইলে অর্পিতা হত্যাকান্ডের প্রধান আসামি গ্রেফতার

নড়াইলে অর্পিতা হত্যাকান্ডের প্রধান আসামি গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইল পুলিশের সফল অভিযানে ২০ বছর পর একটি আলোচিত হত্যাকান্ডের হত্যাকান্ডের প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

গ্রেফতারকৃত আসামির নাম মোঃ নজরুল ইসলাম (৪৮)। সে নড়াইলের ফেদী গ্রামের বাসিন্দা। জানা গেছে, শুক্রবার (১১ মে) গভীর রাতে নড়াইল সদর থানা পুলিশের এএসআই আনিচ, মনির, রেজা, ইলিয়াসসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এ প্রসঙ্গে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, নড়াইলের চাঞ্চল্যকর অর্পিতা হত্যা মামলার প্রধান আসামি নজরুল দীর্ঘ ২০ বছর ধরে পলাতক ছিল। শুক্রবার এসপি স্যারের কাছে গোপন সংবাদ আসে আসামি নজরুল তার নিজ এলাকায় অবস্থান করছে।

তিনি আমাকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিলে আমি সদর থানার কয়েকজন এএসআইকে ওই এলাকায় প্রেরণ করি। তারা সফল অভিযান পরিচালনার মাধ্যমে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। নড়াইলের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম জানান, আসামি নজরুল দীর্ঘদিন লোকচক্ষুর অন্তরালে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। পরে আমার নিকট গোপন সংবাদ আসলে আমি নড়াইল সদর থানার ওসিকে নির্দেশ দিলে তিনি সেখানে চৌকশ পুলিশ অফিসারদের প্রেরণের মাধ্যমে আসামি নজরুলকে গ্রেফতার করতে সক্ষম হয়। আইনী প্রক্রিয়ায় নজরুলের বিচার হবে বলেও তিনি গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares