Home / সারাদেশ / নড়াইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

নড়াইলে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : স্বাধীন সার্বভৌম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ প্রথম সাংবিধানিক সরকার এর শপথ গ্রহণের মাহেন্দ্রক্ষণ ঐতিহাসিক মুজিবনগর দিবস স্মরণে নড়াইলে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ এপ্রিল) এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নড়াইল সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক, বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট আইনজীবি এ্যাড. ফজলুর রহমান জিন্নাহ নারীনেত্রী আঞ্জুমান আরা বেগম প্রমুখ।

আলোচনায় অংশ নিয়ে নড়াইলের জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, ‘মুক্তি যুদ্ধের সময় সড়যন্ত্র হয়েছে, বিশ্বাসঘাতকতা করেছে দেশদ্রোহী কতিপয় ব্যক্তিবর্গ। এই চক্রই পরবর্তীতে ১৫ই আগস্ট চক্রান্ত করে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যা করে। বঙ্গবন্ধুর কর্ম ও সংগ্রামী জীবন তুলে ধরে নড়াইলবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বানও জানান তিনি।

 

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares