Home / সারাদেশ / নড়াইলে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

নড়াইলে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : “সুস্থতা ও বিনোদনের জন্য ফুটবল”- এই স্লোগানকে সামনে রেখে নড়াইলে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। রোববার (২৯ এপ্রিল) বেলা ৩টায় নড়াইল জেলা প্রশাসন ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত টুর্নামেন্টের অনুষ্ঠিত হচ্ছে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে। জেলা প্রশাসক মোঃ এমদাদুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম, নড়াইল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সোহরাব হোসেন বিশ্বাস, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান মিকু, নড়াইল এক্সপ্রেসখ্যাত বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা প্রমুখ।

উদ্বোধনী খেলায় সর্বপ্রথম অংশগ্রহণ করে গোপালগঞ্জ ও নড়াইল জেলার ফুটবলাররা। উক্ত খেলায় কলিকাতা মোহামেডান স্পোর্টিং ক্লাব (ভারত), ঢাকা ব্রাদার্স ইউনিয়নসহ দেশি-বিদেশি খেলোয়াড়ের সমন্বয়ে গঠিত ১০টি জেলা দল অংশগ্রহণ করবে। উক্ত খেলা আগামী ১৫ পর্যন্ত চলবে।

খেলার মাঠে গণমাধ্যমকর্মীদের সাথে একান্ত সাক্ষাৎকারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই নড়াইলে এবার জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’র আয়োজন করা হয়েছে। এতে করে অনেকেই খেলাধুলার প্রতি আগ্রহী হবে এবং সুস্থ ও সুন্দর জীবনযাপন করতে পারবে বলে পুলিশ সুপার আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares