Home / সারাদেশ / নড়াইলে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

নড়াইলে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, খুন ১। নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে সাইদ ভুইয়া নামে একজন নিহত এবং কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষে কমপক্ষে ২৫টি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, যাদবপুর গ্রামের হেমা মুন্সী ও কিবরিয়া গাজী গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। শনিবার সকাল ৭টার দিকে দুই পক্ষ ঢাল, সড়কি রাম দাসহ দেশীয় অস্ত্রসস্ত্রাদি নিয়ে উত্তরপাড়া ভুইয়া বাড়ি মোড়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দায়ের কোপে কিবরিয়া গাজী পক্ষের সাইদ ভুইয়ার মৃত্যু হয়। আহত হন হাবি ভুইয়া, রেজ্জাক ভূইয়াসহ দুপক্ষের অন্তত ১০ জন। এদিকে নিহত হওয়ার পর বিক্ষুব্ধ লোকজন প্রতিপক্ষ হেমা মন্সীর পক্ষের অন্তত ২৫টি বাড়িঘর ভাঙচুর করে বলে খবর পাওয়া গেছে।

কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শমসের আলী ক্রাইম প্রতিদিনকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 9
    Shares