Home / সারাদেশ / নড়াইলে বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৩০

নড়াইলে বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৩০

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের পুলিশের অভিযানে ৬মাদক ব্যবসায়ীসহ সন্ত্রাস, নাশকতা ও ইয়াবা বিরোধী বিশেষ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানকালে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করেছে।

জেলা পুলিশের সূত্রে জানা গেছে, বুধবার সকাল থেকে বৃহস্পতিবার (৩ মে) সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার চারটি থানা এলাকায় অভিযান চালিয়ে নড়াইল সদর থানায় নাশকতা মামলার এক আসামি ও তিন মাদক ব্যবসায়ীসহ ৬ জন, নড়াইলের লোহাগড়া থানায় দুই মাদক ব্যবসায়ীসহ ১০ জন, নড়াইলের নড়াগাতী থানায় এক মাদক ব্যবসায়ীসহ ৬ জন ও নড়াইলের কালিয়া থানায় ৮ জনকে গ্রেফতার করে। গ্রেফতারদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম ক্রাইম প্রতিদিনকে জানান, সন্ত্রাস, নাশকতাসহ বিভিন্ন মামলা ও অভিযোগে ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানকালে ৪৫ পিস ইয়াবা উদ্ধার করেছে।

মাননীয় প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার ঘোষণানুযায়ী ইয়াবা ব্যবসায়ীর সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- হওয়ায় ইয়াবা ব্যবসায়ীদের কোনোক্রমেই ছাড় দেওয়া হবে না। পুলিশের সদস্যরা পরবর্তীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 2
    Shares