Home / সারাদেশ / পঞ্চগড়ে আটকের পর মাদকসেবীর মৃত্যু

পঞ্চগড়ে আটকের পর মাদকসেবীর মৃত্যু

ক্রাইম প্রতিদিন, মো: সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় : পঞ্চগড়ে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযানে আটকের পর মাদকাসেবী কাজল শেখ, মাজু (৫০) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। গত কাল শনিবার রাত সাড়ে ১০ টার সময় ডিবি পুলিশের একটি দল পৌর শহরের বানিয়া পাড়া এলাকায় গাজাসহ ওই মাদকসেবীকে আটক করে।

আটকের পর মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে নিয়ে যাওয়ার সময় ওই মাদকাসক্ত ব্যাক্তি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষনিক ডিবি পুলিশ তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অসুস্থের কথা বললে সে জানায় আমার বুকে ব্যাথা করছে। পরবর্তীতে রাত ১১ট ৫৫ মিনিটে তার মৃত্যু হয়। জানা যায় মাদকসেবী কাজল শেখ, মাজু পৌর শহরের বানিয়া পাড়া এলাকার মৃত হযরত আলীর ছেলে।

পুলিশ সুত্রে জানা যায় গোয়েন্দা ডিবি পুলিশের উপ-পরিদর্শক রবিউল ইসলামের নেতৃত্বে গোপনে একটি দল কজল শেখ, মাজুকে গাজাসহ আটক করে। আটকের পর মাদকসেবী ভয়ে আতষ্কে অসুস্থ হয়ে পড়লে সাথে সাথে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে ওই মাদকসেবীর মৃত্যু হয়। মাদকসেবীর মৃত্যুর খবর তার পরিবার জানলে তাৎক্ষনিক কাজল শেখ মাজুর ভাই রুহুল আমিন বাবু হাসপাতালে গিয়ে দেখন তার ভাইয়ের মৃত্যু হয়েছে।

রুহুল আমিন বাবু জানান আমার ভাই মাদকাসক্ত ছিল তার মৃত্যুতে আমাদের কোন অভিযোগ নেই। সহকারী পুলিশ সুপার (সার্কেল) পঞ্চগড় সুদর্শন কুমার রায় জানান কাজল শেখ অনেকদিন থেকে মাদকসেবন করে আসছিলেন। ডিবি পুলিশের হাতে গাজাসহ আটকের পর অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক মেডিক্যাল অফিসার ডা, জিল্লুর রহমান জানান আটকের কারনে আতষ্কে হৃদক্রিয়া বন্ধ হয়ে কাজল শেখ মাজুর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 18
    Shares