Home / বাংলাদেশ / সারাদেশ / পঞ্চগড়ে মোটর পরিবহন শ্রমিক অবরোধ

পঞ্চগড়ে মোটর পরিবহন শ্রমিক অবরোধ

ক্রাইম প্রতিদিন, সাইদুজ্জামান রেজা পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় মোটর পরিবহন শ্রমিক অবরোধ। পরিবহন শ্রমিক সমিতির সভাপতিকে গতকাল (শুক্রবার) সন্ধ্যায় তেঁতুলিয়া থানা পুলিশ আটক করার কারণে মহা সড়ক অবরোধ করে শ্রমিকরা হাজার হাজার যাত্রী হয়রানির স্বীকার হয়। পঞ্চগড় জেলা মোটর পরিবহন শ্রমিক সমিতি(১৬৬০) সভাপতি মোঃ বদিউজ্জামান বদিকে তেঁতুলিয়া থানা পুলিশ আটকে রাখার কারণে শালবাহান রোড যান চলাচল অবরোধ করে রেখেছে শ্রমিকেরা। পরবর্তীতে বিষয়টি শ্রমিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হলে গতকাল সন্ধ্যায় তেঁতুলিয়া পঞ্চগড় ঢাকা জাতীয় মহা সড়ক অবরোধ করে রাখে শ্রমিকেরা।

দীর্ঘ ৩ ঘন্টা সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। এতে করে চরম ভোগান্তি পোহাতে হয় যাত্রীদের। মোটর শ্রমিকদের দাবি, তাদের সভাপতিকে ছেড়ে দিলে তারা এ অবরোধ তুলে নিবেন। পরবর্তীতে শ্রমিক নেতারা ও প্রশাসনের কর্মকর্তারা জরুরী আলোচনায় বসলে শ্রমিকেরা অবরোধ তুলে নেয়।

শ্রমিক নেতা ফরহাদ হোসেন লাবু জানান ১৬৬০ এর সভাপতি বদিউজ্জামান বদিকে অন্যায়ভাবে পুলিশ আটক করলে শ্রমিকেরা সড়ক অবরোধ করে, পরবতীতে আলোচনার মাধ্যমে ছেড়ে দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ওসি জহিরুল ইসলাম জানান, মোটর সাইকেল আটকের বিষয়ে ভুল বুঝা-বুঝির কারণে শ্রমিকেরা এ অবরোধ করেন।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 30
    Shares