Home / লিড নিউজ / পরকীয়া প্রেমিকাকে তাবিজের মাধ্যমে বশ করতে এসে আটক প্রেমিক!

পরকীয়া প্রেমিকাকে তাবিজের মাধ্যমে বশ করতে এসে আটক প্রেমিক!

ক্রাইম প্রতিদিন :  ভোলার লালমোহনে পরকীয়া প্রেমিকাকে তাবিজের মাধ্যমে বশ করতে এসে স্থানীয়দের হাতে আটক হয়েছে আতিকুর রহমান ফরহাদ নামের প্রেমিক।

গত সোমবার দিবাগত রাত পৌনে ৯ টার দিকে উপজেলার লালমোহন ইউনিয়নের ফুলবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। ফরহাদ চরফ্যাসন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৮নং ওয়ার্ড এলাকার জমাদার বাড়ির আবুল কালামের ছেলে ও লালমোহন সূর্যের হাসি ক্লিনিকের অফিস সহকারী এবং ১ সন্তানের জনক।

জানা যায়, ফুলবাগিচা এলাকার এক গৃহবধূ তার অফিসের আতিকুর রহমান ফরহাদ নামের এক স্টাফের সাথে পরকীয়া প্রেমের সর্ম্পক গড়ে তুলে। ধীরে ধীরে তাদের সর্ম্পক গভীর হতে থাকে। ফরহাদ বিভিন্ন সময় তার প্রেমিকাকে নানান জিনিস উপহার দিতো। এ নিয়ে ওই মহিলার পরিবারেও অনেক সমস্যা হয়। ফরহাদের সাথে সর্ম্পকের অবণতি হওয়ার কারণে সে তাবিজের মধ্যমে তার প্রেমিকাকে বশ করতে গত সোমবার রাত পৌনে ৯ টার দিকে মটর সাইকেল যোগে ফুলবাগিচার তার পরকীয়া প্রেমিকার বাড়ির দরজায় তাবিজ কুপতে থাকে। এসময় স্থানীয়রা টের পেয়ে তাকে ধাওয়া করে তাকে আটক করে। আটক করার পর তার থেকে ঔষুধের বক্সে মোড়ানো একটি ব্যাঙ্গ ও কাপনের কাপড় উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তাকে লালমোহন ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য জসিম তরীর অফিসে নিয়ে যায়। সেখানে তার থেকে বক্তব্য নেওয়ার সময় লালমোহন থানার পুলিশ এসে ফরহাদকে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 130
    Shares