Home / রাজনীতি / পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দলের জন্য কাজ করুন : রওশন

পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দলের জন্য কাজ করুন : রওশন

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, পার্টিকে ক্ষমতায় নিতে চাই। দলকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সব ধরনের চেষ্টা করব। দলের নেতাকর্মীদের উদ্দেশ করে তিনি এ সময় আরও বলেন, আপনারা সাংগঠনিকভাবে সুসংগঠিত হোন, শক্তি সামর্থ্য সঞ্চয় করুন।

পবিত্র কোরআনের একটি আয়াত পাঠ করে রওশন এরশাদ বলেন, আল্লাহ যাকে ইচ্ছা ক্ষমতা দান করেন, যাকে ইচ্ছা ক্ষমতা থেকে সরিয়ে দেন। কাউকে সম্মানিত করেন আবার কাউকে সম্মান থেকে বঞ্চিত করেন। সব ক্ষমতার মালিক একমাত্র আল্লাহ। আপনারা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন এবং দলের জন্য কাজ করুন, আল্লাহর সাহায্য প্রার্থনা করুন, নিশ্চই তিনি আমাদের রহমত করবেন।

মঙ্গলবার গুলশানের একটি কনভেনশন স্টোরে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত যৌথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ সফল করার লক্ষে এই যৌথ সভায় আয়োজন করা হয়। যৌথসভায় রওশন এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে শতাধিক নেতাকর্মীসহ জাতীয় পার্টিতে যোগদান করেন জাতীয়তাবাদী তরুণ দল নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহসভাপতি আতিকুর রহমান আতিক ও ডা. মোহাম্মদ নাছির উদ্দিন বকুল।

সভায় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, আমাদের ক্ষমতায় থাকার লোভ ছিল না, তাই স্বেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করেছিলাম। এখন দেশকে বাঁচাতে হলে, শাস্তি, সুখ ও জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে হলে জাতীয় পার্টিকে আগামী নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ক্ষমতায় আসতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা ঝাঁপিয়ে পড়ুন, ঐক্যবদ্ধভাবে সরকার পরিবর্তনের জন্য কাজ করুন। আসন্ন নির্বাচন সুষ্ঠু হলে, জনগণ ভোট দিতে পারলে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে-ইনশাআল্লাহ।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে ভোট হলে কী হয় আপনারা দেখেছেন। জনগণ শান্তির প্রতীক “লাঙ্গলে” ভোট দেয়। রংপুরে বিজয়, গাইবান্ধায় বিজয় এবং নাসিরনগরে কীভাবে ভোট হয়েছে তা-ও দেখেছেন। ভোট দেয়ার সুযোগ পেলে জাতীয় পার্টিকে জনগণ ভোট দেবে।

তিনি আরও বলেন, আমরা একযোগে দেশের সর্বত্র সাংগঠনিক কাজে ঘুরে দেখেছি-মানুষ পরিবর্তন চায়, শান্তি চায়, নিরাপত্তা চায় এবং আশ্রয়স্থল হিসেবে জাতীয় পার্টিই তাদের ভরসা।

২৪ মার্চ মহাসমাবেশ সফল করার আহ্বান জানিয়ে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, এই মহাসমাবেশে প্রমাণ করুন জনগণের আস্থা রক্ষা করতে আপনারা প্রস্তুত। দুই দলের দুঃশাসন, জুলুম, অত্যাচার, নির্যাতন ও নিপীড়ন থেকে মানুষ মুক্তি চায়।

তিনি বলেন, আওয়ামী লীগ এবং বিএনপি দেশ পরিচালনায় ব্যর্থ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম সেন্টুর উপস্থাপনায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, নুর-ই-হাসনা লিলি চৌধুরী এমপি, উপদেষ্টামণ্ডলীর সদস্য সৈয়দ দিদার বখত, রেজাউল ইসলাম ভুইয়া, নুরুল ইসলাম মিলন এমপি, মো. নোমান এমপি, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, আলমগীর সিকদার লোটন, নুরুল ইসলাম নুরু প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares