Home / ক্রাইম প্রতিদিন / পাশাপাশি ফ্লাটে মিলল ব্যাংকার ও কলেজ শিক্ষিকার লাশ

পাশাপাশি ফ্লাটে মিলল ব্যাংকার ও কলেজ শিক্ষিকার লাশ

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকার পাশাপাশি ফ্ল্যাট থেকে ব্যাংকার ও কলেজ শিক্ষিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ১টার দিকে ব্যাংকার ফারুক হোসেন (৩০) ও কলেজশিক্ষিকা সানজিদার (৩৭) লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানান, শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকার নজরুল ইসলামের বাড়িতে কয়েক বছর ধরে ভাড়া রয়েছেন সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের গার্হস্থ্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপিকা সানজিদা খানম। তার স্বামী ঢাকায় ব্যবসা করেন।

এদিকে সোনালী ব্যাংকের স্টাফ পরিচয়ে ফারুক হোসেন দক্ষিণ ঝিলটুলী এলাকার পাশাপাশি ফ্ল্যাট এক মাস হল ভাড়া নিয়েছেন। ফ্যামিলি থাকার কথা বললেও তিনি ওই বাসায় ফ্যামিলি আনেননি।

উভয়েই পাশাপাশি ফ্ল্যাটে একা থাকতেন বলে জানা গেছে। ঘটনার রাতে ধস্তাধস্তির শব্দ পেয়ে পাশের বাড়ির লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে। উভয় লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি এএফএম নাসিম বলেন, একজন নারী ও একজন পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

তবে এটি হত্যা না আত্মহত্যা তা এখনও ধোঁয়াশা রয়েছে। প্রাথমিকভাবে নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত করে এবং ময়নাতদন্তের পর বিষয়টি পরিষ্কার হবে বলে জানান ওসি।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 24
    Shares