Home / ক্রাইম প্রতিদিন / পিরোজপুরে ভাতিজার হাতে চাচা খুন

পিরোজপুরে ভাতিজার হাতে চাচা খুন

ক্রাইম প্রতিদিন, পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাতিজার হাতে খুন হয়েছেন চাচা লতিফ ঘরামী। রোববার সকালে উপজেলার আন্ধার মানিক তুলাতলা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত লতিফ ঘরামী (৫৫) উপজেলার সদর ইউনিয়নের বকসীর ঘটিচোরা গ্রামের মৃত. আব্দুল মজিদ হাওলাদারের ছেলে। তিনি সাবেক ইউপি সদস্য ছিলেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭-৮ বছর ধরে লতীফ ঘরামীর সঙ্গে বড় ভাই করিম ঘরামীর জমি-জমা নিয়ে বিরোধ চলছিলো। ওই জমি নিয়ে দুপক্ষের মারামারিসহ আদালতে একাধিক মামলা বিচারাধীন। রোববার সকাল সোয়া ছয়টায় লতীফ ঘরামী ও প্রতিবেশি ইদ্রিস অন্য একটি মামলায় পিরোজপুর জজ আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় আগে থেকেই ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে লতিফ এ ইদ্রিসকে কুপিয়ে গুরুতর জখম করে।

পরে অজ্ঞান অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তির পর লতিফ ঘরামী মারা যান এবং ইদ্রিস আশংকাজনক অবস্থায় ভর্তি রয়েছেন।

গুরুতর আহত ইদ্রিস ঘরামী জানান, নিহত লতিফ ঘরামীর বড় ভাই করিম ঘরামীর ছেলে আল আমীন, নাতী সজল ও জামাই সবুজ তাদেরকে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে জখম করেছে। এসময় তাদের সাথে আরও ১৫-১৬ জন লোক ছিলো।

মঠবাড়িয়া থানার এসি গোলাম সরোয়ার জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে প্রতিপক্ষরা মিলে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares
x

Check Also

গফরগাঁওয়ে ভাইয়ের হাতে ভাই খুন

ক্রাইম প্রতিদিন, ...