Home / লিড নিউজ / পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৪ আসামীকে ৭২ ঘন্টা পর গ্রেফতার

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ৪ আসামীকে ৭২ ঘন্টা পর গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলের পল্লীতে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়া ৪ আসামীকে গ্রেফতার করেছে নড়াইল পলিশ। বুধবার (২৮ মার্চ) দিবগত রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বৃহস্পিতিবার (২৯ মার্চ) বেলা ১২ টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন পিপিএম বিষয়টি নিশ্চিত করেন।

আসামীরা হল, লোগাগড়া উপজেলার আমাদা গ্রামের রাঙ্গু খা (২৭), সোহেল মল্লিক (৩০), নাইচ খা (২৬) এবং সদরের কামাল প্রতাব গ্রামের সোহেল মল্লিক (২৫)। এসময় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোঃ মেহেদী হাসান।

উল্লেখ্য, রবিবার (২৫ মার্চ) দিবাগত রাত ২টার দিকে লোহাগড়া থানার এসআই গোবিন্দ এর নেতৃত্বে একদল পুলিশ সদস্য আমাদা গ্রামে অভিযান চালিয়ে নিয়মিত মামলার আসামী আমাদা গ্রামের সোহেল মল্লিক, রাঙ্গু খা, নাইস খা এবং কামালপ্রতাপ গ্রামের সোহেলকে আটক করে। এসময় তাদের ডাক চিৎকারে আমাদা এবং কামালপ্রতাপ গ্রামের ৪০/৫০ জন নারী-পুরুষ পুলিশ সদস্যদের ঘিরে ধরে এবং পুলিশ সদস্যদের উপর হামলা করে আসামী ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ রয়েছে। এঘটনায় লোহাগড়া থানার এসআই গাবিন্দ, এএসআই আনিস, এএসআই কাজী বাবুল এবং এএসআই খান বাবুল আহত হন। পরে তাদেরকে কে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আসামী ছিনতায়ের ঘটনায় লোহাগড়া থানার এসআই গোবিন্দ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 108
    Shares