Home / সারাদেশ / পুলিশ কনষ্টেবল হত্যাকারী জামাল উদ্দিন গ্রেফতার

পুলিশ কনষ্টেবল হত্যাকারী জামাল উদ্দিন গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ : সুনামগঞ্জে পুলিশ কনষ্টেবল নিজাম উদ্দিনের (২৬) হত্যাকারী আপন বড় ভাই জামাল উদ্দিন(৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নিজাম উদ্দিন ও হত্যাকারী জামাল উদ্দিন সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রামের জহুর উদ্দিনের ছেলে।

ঘটনারপর সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ ও ওসি তদর্ন্ত আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য নিয়ে অভিযান চালিয়ে হত্যাকারী জামাল উদ্দিন কে দক্ষিন সুনামগঞ্জের শক্রমর্দন গ্রাম থেকে শুক্রবার সন্ধ্যায় পর গ্রেফতার করে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,সিলেট পুলিশ লাইন কর্মরত ছিল নিজাম উদ্দিন। সেখান থেকে ছুটি নিয়ে নিজ বাড়ির বেড়াতে যায় পুলিশ কনষ্টেবল নিজাম উদ্দিন। বাড়িতে পৈতিক সম্পত্তি নিয়ে র্দীঘ দিন ধরেই মতবিরোধ ছিল তার অন্য ভাই কামাল উদ্দিনের সাথে জামাল উদ্দিনের।

গত বৃহস্পতিবার সকালে কামাল উদ্দিন ও জামাল উদ্দিনে সাথে সম্পত্তির ভাগভাটোয়ারা নিয়ে কথা কাটাকাটির এক প্রর্যায়ে নিজাম উদ্দিন এসে তাদের ঝগড়া থামাতে বললে তার সাথেও কথাকাটাকাটি হয় জামাল উদ্দিনের একপ্রর্যায়ে জামাল উদ্দিনের হাতে থাকা লোহার রড নিজাম উদ্দিনের মাথায় আঘাত করলে সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে। এরপর জামাল উদ্দিনের পরিবারের লোকজন লাঠি দিয়ে পিঠাতে থাকে। পরে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয় লোকজন থাকে উদ্ধার করে সুনাগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যায়। তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টারপর মারা যায়।

নিহত নিজাম উদ্দিনের স্ত্রী ও এক শিশু কন্যা রয়েছে। নিহতের লাশ ময়না তদর্ন্তের পর শুক্রবার বিকালে সিলেট পুলিশ লাইনে তার জানাজা অনুষ্টিত হয়। সন্ধ্যারপর ইনাতনগর গ্রামে নিয়ে আসা হয়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শুক্রবার রাতে হত্যাকারী জামাল উদ্দিন কে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 23
    Shares