শিরোনাম

প্রতারকদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা ড. শাহাদাতের

ক্রাইম প্রতিদিন : শাহরাস্তিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ক এক মতবিনিময় সভা গত ৬ সেপ্টেম্বর বুধবার দুপুর আড়াইটায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্যাহ মারুফের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, যুগ্ম সচিব ও পরিচালক (কার্যক্রম ও গবেষনাগার) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর ড. মোঃ শাহাদাৎ হোসেন।

প্রধান অতিথি মতবিনিময়কালে বলেন, আমরা ব্যবসা বান্ধব, কোন প্রকৃত ব্যবসায়ি যেন ক্ষতিগ্রস্থ না হয় সেদিকেও আমাদের লক্ষ্য রাখতে হবে। আমরা ব্যবসা বান্ধব-ভোক্তা বান্ধব, তবে প্রতারকদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছি। ভোক্তারা কোন দয়ার উপর নির্ভর করে না। প্রতারকরা ভোক্তাদের ধোঁকা দিয়ে তাদের প্রতারনার কৌশল অবলম্বন করে। আমরা প্রত্যেকে নিজেদের অবস্থানে থেকে প্রতারকদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে অভিযোগ করবেন।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, ক্রাইম প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক এ জেড এম মাইনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি পৌর মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মানিক লাল মজুমদার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. দুলাল চন্দ্র ঘোষ, কৃষি কর্মকর্তা সোফায়েল হোসেন, উপজেলা প্রকৌশলী রেজোয়ানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহসান উল্যাহ চৌধুরী, নির্বাচন কর্মকর্তা ওবায়েদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ ফেরদৌস আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আশেকুর রহমান, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খাজা মোঃ মাইনুদ্দিন, মোঃ জহিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সেলিম পাটোয়ারী লিটন, মোহাম্মদ ওমর ফারুক দর্জি, মোঃ মনির হোসেন, আবু হানিফ, আবদুর রশিদ প্রমুখ।সভায় সাংবাদিক, ব্যবসায়ি, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 165
    Shares
x

Check Also

চাঁদপুর-৫ : আ’লীগ-বিএনপির মধ্যে গ্রুপিং চরমে

ক্রাইম প্রতিদিন : হাজীগঞ্জ-শাহরাস্তি দুই উপজেলা নিয়ে চাঁদপুর-৫ ...