Home / সারাদেশ / প্রধানমন্ত্রীর চাঁদপুরের জনসভায় মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ

প্রধানমন্ত্রীর চাঁদপুরের জনসভায় মোবাইল নিয়ে প্রবেশ নিষেধ

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : ১লা এপ্রিল চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের যৌথ সভা ২৮ মার্চ বুধবার দুপুরে শহরের এক চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

সভার আরো বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের এ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি, ঢাকা দক্ষিন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসনে এসডু পাটওয়ারীসহ জেলার প্রতিটি উপজেলা ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর জনসভাস্থল এবং মঞ্চে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা না হয় সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। সেখানে শেখ হাসিনা, বঙ্গবন্ধু এবং নৌকা ছাড়া কোনো শ্লোগান হবে না। ব্যানার ফ্যাস্টুনে বঙ্গবন্ধুন, শেখ হাসিনা এবং জয় ছাড়া কারো ছবি দিবেন না। চাঁদপুরে আওয়ামী বিরোধী কারা তাদের চিহ্নিত করতে হবে। জনসভা সফল করতে আমরা কঠোর পরিশ্রম করছি। কেউ যাতে আমাদের পরিশ্রমকে ¤øান করতে না পারে। এজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যব্ধ থাকতে হবে।

বক্তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্য শেষ না হওয়া পর্যন্ত কেউ জনসভাস্থল ত্যাগ করতে পারবে না। সমাবেশে কেউ ব্যানিটি ভ্যাগ আনতে পারবে না। মাঠে মোবাইল নিয়ে প্রবেশ করা গেলেও জনসভায় মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়া কেউ মোবাইল নিয়ে আসতে পারবে না।

জননেত্রী শেখ হাসিনা চাওয়ার আগেই চাঁদপুরকে অনেক কিছু দিয়েছেন। তাই ওই দিনের জনসভায় আমরা শুধুমাত্র প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবো।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 7
    Shares