Home / লিড নিউজ / প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের পথে কচুয়ায় হামলা ও গাড়ি ভাংচুর : আহত ২০

প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের পথে কচুয়ায় হামলা ও গাড়ি ভাংচুর : আহত ২০

ক্রাইম প্রতিদিন, চাঁদপুর : চাঁদপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগদানের পথে কচুয়া উপজেলার আশ্রাফপুর কাঁঠাল বাগান এলাকায় রোববার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এনবিআরের সাবেক চেয়ারম্যান, চাঁদপুর- ১ কচুয়া আসনের আওমীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ গোলাম হোসেনের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা ঘটনা ঘটে।

এতে অন্তত ২০ নেতাকর্মী আহত ও ১০ টি গাড়ি ভাংচুর ও কয়েকটি গাড়ি আটক রাখার অভিযোগ করেছেন আলহাজ্ব্ মোঃ গোলাম হোসেন।

আহতরা হচ্ছেন- উপজেলার তুলপাই গ্রামের খোকন, মোস্তফা, কাউছার, আমুজান গ্রামের আ’লীগ নেতা মকবুল হোসেন, কেশরকোর্ট গ্রামের কৃষকলীগ নেতা আব্দুর রাজ্জাক, আশ্রাফপুর গ্রামের শ্রমিকলীগ নেতা বাসার, রাজাপুর গ্রামের ছাত্রলীগ নেতা রিয়াত ও রুবেল। আহতদের মধ্যে কয়েকজনকে তাৎক্ষণিক হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্স ও কচুয়ার হাসিমপুরস্থ ফয়েজুন নেছা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

চাঁদপুর জেলা পরিষদের সদস্য মোঃ জোবায়ের হোসেন ক্রাইম প্রতিদিনকে জানান, সকাল সাড়ে ৮ টায় তিনি একটি মাইক্রো ও তিনটি বাস নিয়ে চাঁদপুরে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে কাঁঠাল বাগান এলাকায় পৌছলে ক্ষমতাসীন দলের প্রতিপক্ষ নেতাকর্মীরা তার গাড়ি বহরে হামলা, ভাংচুর ও নেতাকর্মীদের মারধর করেন বলে তিনি দাবী করেন।

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান ঘটনা সত্যতা স্বীকার করে ক্রাইম প্রতিদিনকে বলেন, এনবিআরের সাবেক চেয়ারম্যানের নেতাকর্মীদের গাড়ি বহরে হামলা ও আটকের বিষয়ে শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং তাদের পুলিশি পাহাড়ায় কচুয়ার সীমানা পার করে দিয়েছি। তাছাড়া কচুয়ায় যে কোন বিশৃঙ্খলা মোকাবেলায় পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 205
    Shares