Home / লিড নিউজ / প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরবাসীকে ভালোবাসেন বলেই আমি মন্ত্রী : শাহজাহান
বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল

প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরবাসীকে ভালোবাসেন বলেই আমি মন্ত্রী : শাহজাহান

ক্রাইম প্রতিদিন, লক্ষ্মীপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুরবাসীকে ভালোবাসেন বলেই এ জেলায় মন্ত্রী উপহার দিয়েছেন । আমাকে মন্ত্রী পদে নিযুক্ত করেছেন। বুধবার লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নব নিযুক্ত বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি এ কথা বলেন।

তিনি বলেন, ৯ মাসে বাংলাদেশ স্বাধীন হয়েছে। আমার মন্ত্রীত্বের মেয়াদও আছে ৯ মাস। সবার সহযোগীতা পেলে এই অল্প সময়ের মধ্যেই সফলভাবে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যেতে পারবো। বিশেষ করে লক্ষ্মীপুরের সার্বিক উন্নয়নে নতুন মাত্রা যোগ করবো।

মন্ত্রী আরো বলেন, নির্বাচনে না গিয়ে খালেদা জিয়া আন্দোলনের নামে পেট্রোল বোমা মেরে ৩ শতাধিক সাধারণ মানুষ হত্যা করেছে। খালেদা জিয়ার হত্যার রাজনীতি বাংলার মাটিতে আর হবে না। আওয়ামীলীগ হত্যার রাজনীতিতে বিশ্বাসী নয়। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা কাজ করে। আওয়ামীলীগ ক্ষমতায় এলে দেশ এগিয়ে যায়।

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, মন্ত্রীর সহধর্মীনি ফেরদৌসী কামাল, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য লায়ন এমএ আউয়াল, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য মোহাম্মদ নোমান, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আবু তাহের, ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা কৃষকলীগের সভাপতি ওমর হোসেন ভুলু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 77
    Shares