ফরিদগঞ্জে আমির আজম রেজা’র বিরতিহীন গণসংযোগ

ক্রাইম প্রতিদিন, আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ, চাঁদপুর  : ফরিদগঞ্জে বিরতহীনভাবে গণসংযোগ করে যাচ্ছেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আমির আজম রেজা। পূর্বের ন্যায় শনিবার (১৩ আক্টোবর) বিকেলে তিনি দলীয় নেতাকর্মীদের মোটরসাইকেলের বহর নিয়ে উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তা, নয়াহাট বাজার, মদিনা বাজার, আইলের রাস্তা, রামপুর, ফিরোজপুর ও গোয়ালভাওর বাজারে গণসংযোগ করেন। সাবেক এমপি মরহুম রাজা মিয়ার পুত্র আমির আজম রেজা টানা গণসংযোগ করে যাচ্ছেন।

গণসংযোগের সময় তিনি দলীয় প্রধান শেখ হাসিনার ছবি সংযুক্ত আ’লীগের গত ১০ বছরের উন্নয়ন কাজের তথ্য সম্বলিত প্রচারপত্র বিতরণ করেন। সরকারের উন্নয়ন কাজের প্রচার ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এদিকে গণসংযোগের শুরুতেই তিনি সাবেক গণপরিষদ সদস্য জেলা আ’লীগের সাবেক সভাপতি মরহুম এ্যাড. সিরাজুল ইসলামের কবর জিয়ারত করেন।

গণসংযোগে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা পারভেজ পাটওয়ারী, জাকির খাঁন, আ’লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, হারুনুর রশিদ খান, মাসুদ আমিন, নূরে আলম বাহার, লোকমান হোসেন পৌর আ’লীগ নেতা টিপু পাঠান, মোস্তফা কামাল সুমন, জাকির পাটওয়ারী, মাসুদ ভ্ইূয়া, বিল্লাল হোসেন, আ’লীগ নেতা হারুন-অর রশিদ, জাহাঙ্গীর আলম, কবির হোসেন, আবুল কালাম বেপারী, বেলায়েত, মুফতি, ইব্রাহীম আখন্দ, কামাল হোসেন কন্টাক্টর, ওয়াহিদুর রহমান, কামাল হোসেন, ছাত্রলীগের নেতা সাদ্দাম হোসেন, আল-আমিন প্রমুখ

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares