Home / সারাদেশ / ফরিদগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ!

ফরিদগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ!

ক্রাইম প্রতিদিন : ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান ও খাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত হোসেন বিএসএসসির বিরুদ্ধে জোরপূর্বক জায়গা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় চেয়ারম্যানের আপন চাচাত ভাই মানবাধিকার কর্মী কালু পাটওয়ারী আইনগত প্রতিকার চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে অভিযোগ দায়ের করেছেন। তবে চেয়াম্যানের দাবি, পূর্ব শত্রুতা ও প্রতিহিংসার কারণে স্রেফ তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্যে এই অভিযোগ দেয়া হয়েছে। তার বিরুদ্ধে আনীত অভিযোগ আমলে নিতে রাজি নন তিনি।

লিখিত অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা যায়, পাইকপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন বিএসসি তারই চাচাত ভাই আনোয়ার হোসেন কালু পাটওয়ারী ও মিন্টু পাটওয়ারী এ দু ভাইয়ের সম্পত্তি জোরপূর্বক দখল করে সীমানা প্রাচীর নির্মাণ করেছেন। এ সময় প্রতিপক্ষ বাড়িতে না থাকায় তাৎক্ষণিক কেউ বাধা দেয়ার সাহস পায়নি। এক পর্যায়ে আনোয়ার হোসেন কালু তার প্রয়াত বাবা মায়ের কবর জিয়ারত করতে এসে দেখেন, তাদের পৈত্রিক সম্পত্তি দখল করার উদ্দেশ্য তারই চাচাত ভাই চেয়ারম্যান শওকত বিএসসি ইটের দেয়াল নির্মাণ করেছেন। নিরূপায় হয়ে ওই চেয়ারম্যানের বিরুদ্ধে আনোয়ার হোসেন কালু তার পৈত্রিক সম্পত্তি রক্ষার স্বার্থে আইনগত প্রতিকার চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এই অভিযোগের বিষয়ে ইউপি চেয়াম্যান শওকত হোসেন বিএসসি বলেন, প্রতিহিংসার কারণে আমারই চাচাত ভাই আমাকে হেয় প্রতিপন্ন করার জন্যে মিথ্যা অভিযোগ দিয়েছেন। এসব অভিযোগকে আমি আমলেই নেইনি বলে অভিযোগকারীর বিরুদ্ধে মানহানির মামলা করতে চাই না। অপর এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, হিন্দু সম্প্রদায়ের কাছ থেকে খরিদ সূত্রে মালিক হিসেবে আমার জায়গায় দেয়াল নির্মাণ করেছি।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে