Home / মিডিয়া / ফেসবুক / ফেসবুকে ছেলেকে মেয়ে ভেবে পুলিশের প্রেম, পরে খুন

ফেসবুকে ছেলেকে মেয়ে ভেবে পুলিশের প্রেম, পরে খুন

ক্রাইম প্রতিদিন, অনলাইন ডেস্ক : ফেসবুকে প্রোফাইল দেখে এক নারীকে পছন্দ হয়ে যায় পুলিশ কনস্টেবলের। ধীরে ধীরে পরিচয় তারপর চ্যাট থেকে প্রেম। প্রেমে হাবুডুবু খেয়ে একাকার অবস্থা কনস্টেবলের। মাঝে মাঝে টাকাও পাঠান তিনি। তারপর একদিন প্রস্তাবই দিয়ে ফেলল, চল দেখা করি। কিন্তু দেখা করার কথা বললেই এড়িয়ে যায় ফেসবুকে পরিচয় হওয়া নারী। সন্দেহ হয় পুলিশ কনস্টেবলের। পরে জানতে পারল যার সঙ্গে এত দিন মেয়ে ভেবে প্রেম করেছে সে আসলে একজন ২২ বছরের যুবক। আর এ খবর জেনে সেই যুবককে খুন করে বসে কনস্টেবল। এ ঘটনা ঘটেছে ভারতের চেন্নাইয়ের ইন্নোতে।

পুলিশ সূত্রে জানা যায়, কন্নন কুমার পোঙ্গল চেন্নাইয়ের ইন্নোর পুলিসের ৩২ বছরের এক কনস্টেবল। ফেসবুকে এক ভুয়া মেয়ের প্রোফাইল দেখে আকৃষ্ট হন কনস্টেবল কন্নন কুমার। এরপর দেখা করার জন্য ১০ দিনের ছুটি নিয়ে বাড়ি যান। প্রোফাইল নারী আয়নার (ভুয়া নাম) সঙ্গে দেখা করতে চাইলে দেখা করতে চায় না। এতেই সন্দেহ জাগে কনস্টেবল কন্নন কুমারের। পরে জানতে পারেন, এত দিন যাকে মেয়ে ভেবে তিনি প্রেমালাপ করছিলেন, সে আসলেই এক যুবক। এরপরই কন্নন কুমার তার তিন সঙ্গীর সঙ্গে জোটবেঁধে ওই যুবককে ডেকে খুন করেন।

এ ঘটনার পর পুলিশ কন্ননসহ তার তিন সঙ্গীকে গ্রেফতার করেছে। কন্ননও নিজের অপরাধ স্বীকার করে জানায়, মন ভেঙে যাওয়ার জন্যই তিনি এ ধরনের কাজ করেছেন। সূত্র: যমুনা টেলিভিশন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 24
    Shares