Home / বিনোদন / ববির বয়স কুড়ি বছর!

ববির বয়স কুড়ি বছর!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ঢালিউডের গ্লামার কন্যা ইয়ামিন হক ববি। ১৩ এপ্রিল শুক্রবার দেশের ৭৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই নায়িকার নতুন ছবি ‘বিজলী’। এরই মধ্যে ছবিটি দর্শক মহলে বেশ সাড়া জাগিয়েছে।

বিজলী’র মাধ্যমে প্রথমবারের মতো সুপার হিরোইন গল্পের ছবিতে অভিনয় করলেন ববি। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ প্রযোজনা করেছে নায়িকার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার ফিল্মস।

ছবির গল্পে দেখা যায়, জন্মের সময় এক দুর্ঘটনায় মা-বাবাকে হারায় ‘বিজলী’ (ববি)। এ সময় মেয়েটির দায়িত্ব নেন হাসপাতালের ডাক্তার ইলিয়াস কাঞ্চন। জন্মের সময় এক সুপার পাওয়ার পান তিনি। বিজলীর এই ক্ষমতা সম্পর্কে জানেন ইলিয়াস কাঞ্চন।

তাইতো জন্মের পর থেকে কুড়ি অর্থাৎ ২০ বছর বয়স পর্যন্ত বাবা নিজের ক্ষমতা নিয়ন্ত্রণ করা শেখান বিজলীকে। কারণ মেয়ের পেছনে ধেয়ে আসছে বিপদ! কী সেই বিপদ, কিছুই জানেন না বিজলী। টান টান উত্তেজনায় এগিয়ে যায় ছবির গল্প।

ছবিতে ২০ বছর বয়সী ববির এক সংগ্রামী জীবন দেখানো হয়েছে। অনেকের মনে প্রশ্ন সিনেমায় ২০ বছরের তরুণীর ভূমিকায় ববিকে কেন দেখানো হলো?

এ ব্যাপারে ববি আরটিভি অনলাইনকে বলেন, ‘এটা আসলে ছবির গল্পের প্রয়োজনেই করা হয়েছে। খুব সাধারণ, সরল মনের তরুণীর ভূমিকায় অভিনয় করেছি আমি। চেষ্টা করেছি স্ক্রিনে চরিত্রটি ফুটিয়ে তোলার।’

এদিকে ববির আসল বয়স কত জানতে চাইলে তিনি হেসেই উড়িয়ে দেন। কথায় আছে মেয়েদের নাকি বয়স জিজ্ঞেস করতে নেই। ঢাকাই ছবির নায়িকারা তো এই জায়গা থেকে আরও খানিকটা এগিয়ে।

তবে সুপার হিরোইন ছবি ‘বিজলী’তে বেশ বাজিমাত করে চলেছেন ববি। ছবিতে ববির বিপরীতে আছেন কলকাতার রণবীর। এছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেল, শিমুল খানসহ অনেকে

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 19
    Shares