Home / রাজনীতি / ববি হাজ্জাজের দলে যোগ দিলেন সাবেক আইজিপি

ববি হাজ্জাজের দলে যোগ দিলেন সাবেক আইজিপি

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ববি হাজ্জাজ নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরামের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক কাজী বজলুর রহমান। গত সোমবার এনডিএম চেয়ারম্যান কার্যালয়ে দলের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম উচ্চ পরিষদের বৈঠকে এ সিন্ধান্ত হয়।

এ সময় ববি হাজ্জাজ বলেন, নির্বাচন কমিশনে যোগ্য দল হিসাবে তালিকার প্রথমে থাকা এনডিএম দেশের সব শ্রেণী-পেশার মানুষের কাছে সমানভাবে গ্রহণযোগ্য। যিনি আমাদের উচ্চ পরিষদ সদস্য হিসাবে যোগ দিলেন তিনি অতীতে যেমন সাহসিকতার সঙ্গে রাজনৈতিক প্রভাবমুক্ত থেকে পুলিশ প্রশাসন সামলিয়েছেন, একইভাবে এনডিএমের নীতি ও আদর্শকে ধারণ করে তিনি জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন এনডিএম মহাসচিব অধ্যাপক আব্দুল্লাহ এম তাহের, সিটি নির্বাচন সমন্বয়কারী ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মোমিনুল আমিন এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক হাওলাদার আবুল হোসেন।

উল্লেখ্য, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক বিশেষ উপদেষ্টা ছিলেন ববি হাজ্জাজ। এছাড়াও ববি হাজ্জাজ বাংলাদেশের প্রিন্স হিসেবে পরিচিতি পাওয়া আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের বড় ছেলে।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 25
    Shares