Home / বিনোদন / বর বড়? না কনে?

বর বড়? না কনে?

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : এতদিন পর শ্রীলেখা মিত্র নাকি তার হাঁটুর বয়সী পুরুষের সঙ্গে সম্পর্ক করতে যাচ্ছেন? টলিউড রীতিমত সরগরম ব্যাপারটা নিয়ে। কানাঘুষো একটা কথাই ফিরছে, যে নারী এখনও পুরুষের স্বপ্নে আনাগোনা করেন, তাঁকে শেষে শরণ নিতে হচ্ছে ‘বাচ্চা ছেলে’র কাছে? ইন্ডাস্ট্রিতে কি পুরুষের অভাব ঘটিয়াছে?

এই সমস্ত কথা কিন্তু শ্রীলেখার কানে গিয়েছে। এবং এই ধরনের মন্তব্য শুনে তিনি মুচকি হাসছেন! একটুও রাগছেন না!

আসল ঘটনা, অসমবয়সী দাম্পত্যের গল্প নিয়ে ‘লকড’ নামে একটি শর্টফিল্ম তৈরি করতে চলেছেন পরিচালক সব্যসাচী ভৌমিক। কয়েক ঘণ্টার গল্পকে পর্দায় তুলে ধরবেন তিনি। মাত্র দুটি চরিত্র। যার একটিতে অভিনয় করবেন শ্রীলেখা। অন্য একটি চরিত্রে দেখা যাবে নতুন মুখ শঙ্খদীপ রায়কে।

সব্যসাচীর লেখা গল্প নিয়ে যদিও এখনই মুখ খুলতে চাইছেন না শ্রীলেখা। তাঁর কথায়, ‘’এই গল্পে যে সম্পর্ক দেখানো হবে সেখানে মহিলা বড়। পুরুষ বয়সে ছোট। তাঁরা লিভ ইন করে, নাকি বিবাহিত? সেটা আপাতত পর্দার জন্য তোলা থাক।’

শুধু অভিনয় নয়, এই প্রজেক্টে অ্যাসোসিয়েট ডিরেক্টর হিসেবেও কাজ করছেন শ্রীলেখা। চলতি মাসের ১৬ এবং ১৭ তারিখে হবে এই শর্টফিল্মের শুটিং। তারপর ‘লকড’ মুক্তি পাবে ইউটিউবে। স্বল্প দৈর্ঘ্যের এই ছবি বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানোরও পরিকল্পনা রয়েছে টিম ‘লকড’-এর।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares