শিরোনাম

বাবা হচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

ক্রাইম প্রতিদিন : পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান খান আবার বাবা হতে যাচ্ছেন। তাঁর তৃতীয় স্ত্রী বুশরা মানেকার কোলে তাঁদের সন্তান আসছে। পাকিস্তানের সংবাদমাধ্যমে এমনটাই দাবি করা হয়েছে।

পাকিস্তানের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আপাতত সন্তান হওয়ার খবর গোপনই রাখতে চাইছেন ইমরান–বুশরা দম্পতি। পরে সময়মতো খবরটি তাঁরা সবাইকে জানাবেন। তবে ইমরানের দল থেকে বলা হয়েছে এটি ভুয়া খবর।

এদিকে পাকিস্তানের এক সাংবাদিক টু্ইটে জানিয়েছেন, পাকিস্তানের এক নেতা বাবা হতে চলেছেন। পত্রিকার খবর আর এই সাংবাদিকের টুইট প্রচার হওয়ার পরই আলোচনা শুরু হয়ে যায়। তবে সেই নেতার নাম কিন্তু সাংবাদিক প্রকাশ করেননি।

পাকিস্তানের উর্দু দৈনিক ‘উম্মত’–এর খবরে বলা হয়েছে, ইমরান খান ও বুশরা মানেকা দম্পতি তাঁদের প্রথম সন্তান পৃথিবীতে আসার অপেক্ষায় আছেন। তবে এ দম্পতি এ খবর এখনই গণমাধ্যমে প্রকাশ করতে চান না। চলতি বছরের ফেব্রুয়ারিতে বুশরা মানেকার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খান। বুশরা ইমরানের তৃতীয় স্ত্রী। বুশরা মানেকা ইমরানের কাছে সন্তান চেয়েছিলেন বলেও খবরে বলা হয়েছে।

তবে ইমরানের দল তেহরিক ইনসাফের পক্ষ থেকে আজ বুধবার বলা হয়েছে, ইমরান–বুশরার সন্তান হওয়ার খবরটি ভুয়া। প্রধানমন্ত্রী ইমরান খানের বিশেষ সহকারী ইফতেখার দুররানি ‘ডেইলি পাকিস্তান’কে বলেছেন, প্রধানমন্ত্রী ইমরানের বাবা হওয়ার খবর ভুয়া। এই খবর যারা প্রচার করছে, তাদের ক্ষমা চাইতে হবে। তিনি বলেছেন, যদি এই গণমাধ্যম ক্ষমা না চায়, তবে তাদের বিরুদ্ধ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

পাকিস্তানের তথ্য মন্ত্রণালয়ের টুইটার অ্যকাউন্টে বলা হয়েছে, ফার্স্ট লেডি বুশরা মানেকা মা হতে যাচ্ছেন—এমন খবরটি ভুয়া। প্রধানমন্ত্রী বাবা হওয়ার খবরটি ভিত্তিহীন। এমন ভুয়া সংবাদ প্রচার করার অর্থই হলো তাঁরা সাংবাদিকতার রীতিনীতি মানেন না, মানতে চান না।

এর আগে জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে ১৯৯৫ সালে ইমরানের বিয়ে হয়। জেমিমা–ইমরান দম্পতির দুই সন্তান সালমন ও কাশেম। ২০০৪ সালে জেমিমার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় পাকিস্তানকে ক্রিকেটে বিশ্বকাপের শিরোপা এনে দেওয়া ইমরানের। এরপরই সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেছিলেন ইমরান খান। রেহাম খানের সঙ্গে তাঁর সংসার ছিল ১০ মাসের। চলতি বছরের ফেব্রুয়ারিতে বুশরা মানেকাকে বিয়ে করেন ইমরান। তথ্যসূত্র: টাইমস নাউ ও দ্যা নিউজ ইন্টারন্যাশনাল।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 17
    Shares
x

Check Also

প্রধানমন্ত্রীর বাসভবনকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তর করলেন ইমরান খান

ক্রাইম প্রতিদিন : পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী ইমরান ...