শিরোনাম

বিএনপির জনসভা মঞ্চে ‘পাতি’ নেতাদের ভিড়!

ক্রাইম প্রতিদিন : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় আসতে শুরু করেছেন দলটির নেতাকর্মীরা। রবিবার বেলা দুইটা থেকে সভার কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১১টার আগে থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

জনসভায় যোগ দিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে সোহরাওয়ার্দীতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। খণ্ড খণ্ড ভাবে জড়ো হয়ে নানা স্লোগান দিচ্ছেন তারা। তাদের অনেকের হাতে দেখা যাচ্ছে নানা রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন-প্ল্যাকার্ড সেগুলোতে লেখা বিভিন্ন স্লোগান।

এদিকে বিএনপির সমাবেশ মঞ্চে সিনিয়র নেতাদের দেখা না গেলেও ছাত্রদলের নেতাকর্মীদের উপস্থিতি লক্ষনীয়। বার বার মাইকে ঘোষণা দিলেও ছাত্রদলের কর্মীরা মঞ্চ ছাড়েননি। শতাধিক নেতাদের জন্য মঞ্চটি তৈরি করা হলেও কয়েক’শ ছাত্রদল কর্মী মঞ্চটি এখনো দখল করে রেখেছেন।

কারাবন্দি দলের চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এই জনসভা করছে বিএনপি।

জনসভাকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানের বাইরে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে। শাহবাগ, মৎস্যভবন মোড়সহ উদ্যানের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশ অবস্থান নিয়েছে।

জনসভা থেকে নেতাকর্মীদের উদ্দেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন বিএনপির শীর্ষ নেতারা।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 11
    Shares
x

Check Also

সংলাপ সফল না হলে রোডমার্চ, তফসিল না পেছালে ইসি অভিমুখে পদযাত্রা

ক্রাইম প্রতিদিন, ঢাকা : আগামীকাল ৭ নভেম্বর ...