Home / রাজনীতি / বিএনপির জাতীয় কমিটি ‘জ্যাম্বো জেট মার্কা’ : কাদের

বিএনপির জাতীয় কমিটি ‘জ্যাম্বো জেট মার্কা’ : কাদের

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বিএনপির কাজকর্ম ও তাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে তারা নির্বাচন থেকে সরে যাওয়ার ‘টালবাহানা’ করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার রাজধানীর শনির আখড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নির্মিত দুটি ফুটওভারব্রিজ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

বিএনপি নানা ছলচাতুরির আশ্রয় নিচ্ছে উল্লেখ করে কাদের বলেন, বেগম জিয়ার মামলার রায় এখনও হয় নাই। কিন্তু এর আগেই তারা রায় কী হবে, তা বলে দিচ্ছেন। বিরুদ্ধে গেলে তারা আন্দোলন করবেন। বিলাসবহুল হোটেলে বসে তারা জনগণের জন্য আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন।

বিএনপির জাতীয় কমিটিকে ‘জ্যাম্বো জেট মার্কা’ কমিটি আখ্যায়িত করে কাদের বলেন, তাদের আর ছোটখাটো হোটেলেও জায়গা হচ্ছে না। ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট বা কোথাও তাদের জায়গা হচ্ছে না, তারা ৫০০ লোক কোথায় বসাবে? ৫০০ জনকে বসাতে হলে তো লো মেরিডিয়ানের মতো হোটেলেই যেতে হবে।

খালেদা জিয়ার মামলার রায় ঘিরে আওয়ামী লীগের কোনো কর্মসূচি নেই বলেও জানান দলটির সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, কোনো কর্মসূচি দিয়ে আমরা মানুষের উদ্বেগ, উৎকণ্ঠা বাড়াতে চাই না। আমাদের কোনো কর্মসূচি নেই। তবে জনগণের জানমাল, নিরাপত্তা রক্ষায় আমরা সতর্ক থাকব, সচেতন থাকব। বিশৃংখলা হলে জনগণই সমুচিত জবাব দেবে।

গ্রেফতারের নামে কাউকে হয়রানি না করতে বলা হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, আমি কিছুক্ষণ আগে ডিএমপি কমিশনারের সঙ্গে কথা বলেছি। আমি দুয়েকটা পত্রিকায় দেখলাম যে, গ্রেফতারের নামে নিরীহ মানুষ হয়রানির শিকার হচ্ছে। আমি কমিশনারকে বললাম, যেন এটা কোনো অবস্থাতেই না হয়।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 14
    Shares