Home / লিড নিউজ / বিএনপির ৫৮ নেতাকর্মী আটকের ঘটনায় মামলা : আরও ৩০ জন গ্রেফতার

বিএনপির ৫৮ নেতাকর্মী আটকের ঘটনায় মামলা : আরও ৩০ জন গ্রেফতার

ক্রাইম প্রতিদিন, উজ্জ্বল রায়, নড়াইল : নড়াইলে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার অভিযোগে আরও ৩০ জনকে গ্রেফতার শুক্রবার থেকে শনিবার (২১ এপ্রিল) সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নড়াইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অভিযোগে আরও ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে। ‘গোপন বৈঠক’ থেকে বিএনপির ৫৮ নেতাকর্মী আটকের ঘটনায় ৪১ জনের নামে মামলাএলাকায় অভিযান চালিয়ে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়িতে আটক দলটির কেন্দ্রীয় নেতাসহ জেলা ও উপজেলা পর্যায়ের ৪১ নেতাকর্মীর নামে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে পুলিশ বাদী হয়ে নড়াগাতী থানায় এ মামলা দায়ের করেন। শুক্রবার দুপুরে জেলার খালিশাল গ্রাম থেকে ‘গোপন বৈঠকে’র অভিযোগে তাদের আটক করেছিলো পুলিশ।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি ক্রাইম প্রতিদিনকে জানান, আটকের ঘটনায় ৪১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। মামলা নং ১২। আটক নেতাকর্মীদের আসামি করে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও অভিযোগে আরও ৩০ জনকে গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের গ্রামের বাড়ি নড়াইলের নড়াগাতী থানার খালিশাল গ্রামে বিএনপির কেন্দ্রীয় নেতা, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা দলীয় বৈঠক করছিলেন। এসময় পুলিশ ৫৮ জনকে আটক করে। পরে আটকদের মধ্যে কয়েকজন মোটরসাইকেল ও ব্যাটারি চালিত ইজিবাইক চালক থাকায় তাদের ছেড়ে দিয়েছে। বাকি ৪১ জনের নামে মামলা দায়ের করা হয়। এর মধ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, চেয়ারপারসনের উপদেষ্টা কবীর মুরাদ, নড়াইল জেলা বিএনপির সহ-সভাপতি জিএম নজরুল ইসলাম, সাজ্জাদ হোসেন সুজা, জেলা ওলামা দলের সভাপতি মাওলানা তৈয়েবুর রহমানসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্নস্তরের নেতাকর্মী রয়েছে। শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 21
    Shares
x

Check Also

সিআইডির সাইবার ইউনিটের অনুমোদন

ক্রাইম প্রতিদিন ...