শিরোনাম

বিজিবি-কোস্ট গার্ডের পৃথক অভিযানে ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার

ক্রাইম প্রতিদিন, খাঁন মাহমুদ আইউব(কক্সবাজার) : কক্সবাজার’ টেকনাফে বিজিবি ও কোস্ট গার্ডের পৃথক অভিযানে ৯০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।ঘটনাটি ঘটেছে হোয়াইক্যং ও সদর ইউনিয়নের সৈকত উপকুল এলাকায়।তবে উভয় অভিযানে কোন পাচারকারীকে আটক করতে পারেনি সংশ্লিষ্ট প্রশাসন।

২বর্ডার গার্ড বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী জানান,সোমবার(১০সেপ্টেম্বর) সকাল পৌনে ১২টা নাগাদ টেকনাফ হতে কক্সবাজারগামী স্পেশাল সার্ভিস (চট্টমেট্টো-ব-১১-১১৩১) বাসটি উপজেলার হোয়াইক্যং বিজিবি চেকপোষ্টে তল্লাশি কালিন যাত্রীবিহীন সীটের নীচ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্যাকেট উদ্ধার করা হয়েছে।পরে প্যাকেট টি খুলে গণনা করে ৩০ লক্ষ টাকা মূল্যের১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।জবব্দকৃত ইয়াবা ট্যাবলেট গুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

অপরদিকে একই দিন গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ৫ টা নাগাদ কোস্ট গার্ড বাহিনী পূর্ব জোনের অধীনস্থ সিজি স্টেশন টেকনাফ কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন উপজেলার সদর ইউনিয়নের লম্বরী ঘাট এলাকা থেকে ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা গুলোর আনুমানিক মূল্য ৪কোটি টাকা বলে জানা গেছে।তবে এসময় কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।কোস্টগার্ড সহকারী গোয়েন্দা পরিচালক লেঃ কমান্ডার বিএন আব্দুল্লাহ আল মারুফ সংবাদ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 1
    Share
x

Check Also

২ হাজার পিস ইয়াবাসহ বিজিবি সদস্য আটক

ক্রাইম প্রতিদিন, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলার ...