বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন ক্রাইম প্রতিদিনের সম্পাদক

ক্রাইম প্রতিদিন : সনাতন ধর্মের সব থেকে বড় উৎসব দুর্গা পূজা। সনাতন ধর্মের প্রত্যেকে বিশ্বাস করেন, মা দুর্গা শান্তির আগমনী বার্তা নিয়ে তাদের মাঝে হাজির হন। আর কয়েকদিন ব্যপি ভক্তদের সীমাহীন ভক্তিতে সিক্ত হন। এই শারদীয় দূর্গা পূজা উপলক্ষে রাজধানী মিরপুরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ক্রাইম প্রতিদিনের সম্পাদক এ জেড এম মাইনুল ইসলাম পলাশ।

শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত তিনি পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। এই সময় মন্ডপে থাকা মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পাশাপাশি পূজা মন্ডপ গুলোর নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেন তিনি।

ক্রাইম প্রতিদিনের সম্পাদক বলেন, এ দেশ আমাদের সকলের, বাংলাদেশ হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্ঠান্ত। বাংলাদেশে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ শান্তিপূর্ণভাবে সহাবস্থান করছে। শারদীয় উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের নয়। এখানে সকল ধর্মের মানুষের মিলন মেলায় পরিণত হয়। ধর্ম যার যার আর উৎসব সবার। দেশ ও জাতির তথা এই বাংলাদেশের মানব কল্যাণে সবাই মিলে মিশে আমরা কাজ করছি।

তিনি আরো বলেন, আমি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ পূজা মন্ডবে দায়িত্বরত পুলিশ সদস্য ও পূজা মন্ডব কমিঠিদের সাথে কথা বলে জেনেছি, কোথাও কোন অপ্রিতীকর ঘটনা ঘটেনি, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ঘটেছে বলে সনাতন ধর্মাবলম্বীগন অাজ শুভ বিজয়ার মধ্য দিয়ে তাদের সর্বাপেক্ষা ধর্মীয় উৎসব দূর্গাপূজা সম্পুর্ন করতে পেরেছেন। দেশের সার্বিক পরিস্থিতি সন্তোষজনক থাকায় তিনি প্রশাসনকে ধন্যবাদ জানান।

আরিফুল ইসলাম আরিফ/ঢাকা মহানগর প্রতিনিধি

আপনার মন্তব্য লিখুন
শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
x

Check Also

সাচ্চুর সাথে ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের শুভেচ্ছা বিনিময়

ক্রাইম প্রতিদিন : বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ...