Home / বিনোদন / বিভিন্ন রূপে মাহি

বিভিন্ন রূপে মাহি

ক্রাইম প্রতিদিন:চলচ্চিত্র মহলে অনেকে ইদানীং সুনাম করে বলে থাকেন চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ের আগে যতটা আলোচনায় ছিলেন তার চেয়েও বেশি আলোচনায় এখন তিনি। কারণ তার হাতে বর্তমানে গোটা দশেক ছবি। এরমধ্যে সামনে মুক্তির প্রহর গুনছে মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, রবিন খানের ‘মন দেবো মন নেবো’, মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’। এদিকে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’ এর কাজ গতকাল কলকাতায় শেষ করেছেন মাহি। ২০১৭ সালের জুনে শুরু হওয়া এ ছবির শেষ ভাগের দৃশ্যায়ন ছিল গত কয়েকদিন। এজন্য দিন কয়েক আগে ভারতে যান মাহি।

এ সময় তিনি বলেন, ‘তুই শুধু আমার’ ছবিতে আমার বিপরীতে কলকাতার অভিনেতা সোহম অভিনয় করছেন। একটা বিয়ের কাহিনীর মধ্য দিয়ে শেষ অংশের কাজ হয়েছে। পুরো গল্পটা বলতে চাই না। আর আজ থেকে মানিকগঞ্জে ‘আনন্দ অশ্রু’ ছবির কাজ শুরু হবে। ছবিটি পরিচালনা করছেন মোস্তাফিজুর রহমান মানিক ভাই। ছবিতে নায়ক হিসেবে রয়েছেন সাইমন। এ ছবিতে আরেক লুকে আমাকে পাওয়া যাবে। সামনে একেক ছবিতে একেক রূপে হাজির হবেন মাহি। তাই পুরো বছরে তার অভিনীত ছবি দেখে দর্শকরা বেশ উপভোগই করবেন বলে মনে করছেন তিনি।

দেশের ছবির বাইরে যৌথ প্রযোজনার ছবিতেও মাহি কাজ করছেন। বিশেষ করে ‘তুই শুধু আমার’ ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট ও কলকাতার এসকে মুভিজ। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ‘পোড়ামন’, ‘দবির সাহেবের সংসার’, ‘অগ্নি’, ‘ভালোবাসা আজকাল’সহ বেশকিছু ছবিতে কাজ করেন মাহি। তার ক্যারিয়ারের শুরুর দিকে এ ছবিগুলো প্রযোজনা করে জাজ মাল্টিমিডিয়া।

তবে জাজের ছবি না করলেও বর্তমানে বিয়ের পর তার ছবির সংখ্যা মোটেও কমেনি। আর অনেকে ভেবেছিলেন বিয়ের পর মাহি শোবিজকে বিদায় জানাবেন। কিন্তু তা ভুল প্রমাণ করে নিয়মিত ছবিতে সময় দিচ্ছেন মাহি। এমনকি অনেকে তাকে বর্তমানে ছবিতে নিতে চাইলেও মাহির হাতে শিডিউল না থাকার কারণে অপেক্ষা করতে হচ্ছে। ‘আনন্দ অশ্রু’ ছবির কাজ টানা ১৫ দিন মানিকগঞ্জে করার পর মাহির গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ছবির গানের কাজে অংশ নেয়ার কথা রয়েছে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 44
    Shares