Breaking News

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : বলিউড অভিনেত্রী ব্রুনা আবদুল্লাহ। ‘গ্র্যান্ড মাস্তি’ ছবিতে সেক্সসিম্বল ইমেজ নিয়ে পর্দায় হাজির হয়েছিলেন তিনি। বেশ বিতর্কের মুখেও পড়েন এ ছবিতে নগ্ন উপস্থিতির মধ্যে দিয়ে। তবে শুধু এই ছবিই নয়, ‘দেশি বয়েজ’ ছবির জনপ্রিয় ‘সুভা হোনে না দে’ গানটিতে তার পারফরমেন্স তাক লাগিয়েছিল দর্শকদের।

সম্প্রতি কিছুদিন আগে কিছুদিন আগেও খোলামেলা, নগ্ন ও অর্ধনগ্ন ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। এবার এলেন সু খবর দিযে। মা হচ্ছেন তিনি। বিয়ের আগে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা বলে খবর দিলেন ব্রুনা।

সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’য় প্রথম প্রকাশ করে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। ব্রুনার প্রেমিক অ্যালান ফ্রাস। শিগগিরই তারা বিয়ে করছেন বলেও জানিয়েছেন। ইতোমধ্যে তাদের দুই পরিবারের পক্ষ থেকে সম্মতিও মিলেছে বলে জানানো হয়েছে।

জিলিয়ান সুপার মডেল ও অভিনেত্রী ব্রুনা আবদুল্লাহ। বলিউডের বেশ কটি ছবিতে অভিনয় করেছেন। তার মধ্যে রয়েছে ‘আই হেট লাভ স্টোরি’, ও ‘গ্র্যান্ড মাস্তি’। পাশাপাশি ‘দেশি বয়েজ’র গানেও না অক্ষয় কুমার ও জন আব্রাহামের সঙ্গে নাচতে দেখা গেছে তাকে।

কিছুদিন আগেও খোলামেলা, নগ্ন ও অর্ধনগ্ন ছবির মাধ্যমে আলোচনায় আসেন অভিনেত্রী ও মডেল ব্রুনা আবদুল্লাহ। জানা গেছে, ব্রাজিলিয়ান সুপার মডেল ও অভিনেত্রী ব্রুনা এখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। প্রেমিকের সন্তানের মা হতে চলেছেন তিনি। এই অনাগত সন্তানের বাবা ব্রুনার প্রেমিক অ্যালান ফ্রাসের।

কিছুদিন আগে বলিউডের আরেক অভিনেত্রী এমি জ্যাকসনও বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন। এবার দিলেন ব্রুনা। একটি সাক্ষাৎকারে ব্রুনা জানান, বিয়ে একটা কাগজের টুকরো ছাড়া আর কিছু নয়। সেটা কখনোই একটা সম্পর্কে জুড়ে রাখতে যথেষ্ট নয় ভালোবাসাই দুজন মানুষকে একসঙ্গে দীর্ঘদিন রাখতে পারে। অনেক ক্ষেত্রেই ডিভোর্স হয়ে যায়। কেউ কেউ আবার অসুখী হয়েও একসঙ্গে থাকতে বাধ্য হন।’

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন