Home / বিনোদন / বিয়ে ছাড়াই মা হচ্ছেন জনপ্রিয় এই নায়িকা!

বিয়ে ছাড়াই মা হচ্ছেন জনপ্রিয় এই নায়িকা!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : প্রেমিকের সঙ্গে বিয়ে করার ইঙ্গিত দিয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ। কিন্তু, বিয়ে করেছেন কি না, তা আনুষ্ঠানিকভাবে জানাননি। তবে এবার সামনে এসেছে আরও এক খবর। শোনা যাচ্ছে, মা হতে যাচ্ছেন ইলিয়ানা ডি’ক্রুজ। সোশাল সাইটে ভাইরাল হওয়া ছবি থেকেই ইলিয়ানার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শুরু হয়েছে।

সম্প্রতি বিমানবন্দরে দেখা গিয়েছিলো ইলিয়ানাকে। আর সেসময় নাকি তার বেবি বাম্প দেখা গেছে। এরপর থেকেই গুঞ্জন উঠেছে প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন ‘ম্যায় তেরা হিরো’খ্যাত এই তারকা। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ৩০ বছর বয়সী এই অভিনেত্রী।

জানা গেছে, খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে তার মা হওয়ার। অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন তিনি।

উল্লেখ্য, ২০০৬ সালে তেলেগু চলচ্চিত্র দেবাদাসু এ অভিনয়ের জন্য তিনি ২০০৬ সালের সেরা নবাগত মহিলা বিভাগে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড লাভ করেন। এরপর আরও ১৫টি তেলেগু, দুটি তামিল ও একটি কানাড়া ছবিতে অভিনয়ের অভিজ্ঞতা পুঁজি করে ক্যারিয়ারের প্রথম হিন্দি ছবি ‘বারফি’তে বাঙালি বধূ শ্রুতি ঘোষের চরিত্রে অভিনয় করেন ইলিয়ানা।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 43
    Shares