Home / সারাদেশ / বেগম খালেদা জিয়ার চিকিৎসা চিকিৎসকদের পরামর্শে জেল কোর্ড অনুযায়ী হবে: ওবায়দুল কাদের

বেগম খালেদা জিয়ার চিকিৎসা চিকিৎসকদের পরামর্শে জেল কোর্ড অনুযায়ী হবে: ওবায়দুল কাদের

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী: বেগম খালেদা জিয়ার চিকিৎসা চিকিৎসকদের পরামর্শে এবং জেল কোর্ড অনুযায়ী হবে, অসুস্থতার ধরন দেখে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে সরকারের কোনো হাত নেই। তার সুচিকিৎসার জন্য মেডিকেল বোডের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় সবকিছু করা হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের মায়ের চেহলাম ও মিলাদ মহফিলের পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে শনিবার দুপুরে মন্ত্রীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে এ কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়াকে আদালত সাজা দিয়েছে, এখানে নিঃশর্ত মুক্তি দেওয়ার সুযোগ নেই। খালেদা জিয়া জেলে বসে গৃহপরিচারিকা পেয়েছেন, ব্যক্তিগত চিকিৎসক পেয়েছেন, এটি বিরল সুযোগ।

তাঁর মায়ের চেহলামে নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-২ আসনের সাংসদ মোরশেদ আলম, নোয়াখালী জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, ছিলেন পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ এইচ এম খায়রুল আনম চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান,মাওলা জিয়াউল হক লিটন,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসা (৯২) ২৬ ফেব্রুয়ারী রাত ১০ টা ৪৫ মিনিটের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপিকে নির্বাচনে টেনে আনার কিছু নেই, এটা তাদের অধিকার। নির্বাচনে আসবে কি আসবে না এটা তাদের সিদ্ধান্ত। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। কোনো শর্ত মেনে নেওয়ার সুযোগ নেই। সংবিধানে সবকিছু উল্লেখ আছে। সংবিধানই পথ দেখাবে নির্বাচন কীভাবে হবে।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 39
    Shares