বেগম মালেক পরিবারের মিলন মেলা

ক্রাইম প্রতিদিন,সালাহ উদ্দিন সুমন নোয়াখালী:ঢাকার মোহাম্মদপুর নুরজাহান রোডে অনুষ্ঠিত হয়েছে বেগম মালেক পরিবারের মিলন মেলা।
সবসময়ের মতো এবারের মিলনমেলায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযাদ্ধা আব্দুল মালেক কমিশনারের পরিবারের সবাই। আর এই মিলনমেলার আয়োজনে ছিলেন তার বড় সন্তান শেফালী বেগম ও জামাতা সাবেক সহকারী সচিব শফিউল্লাহ।

প্রতিবারের মতোই এই অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন বিশিষ্ট সমাজসেবক,ব্যবসায়ী,ক্রীড়া অনুরাগী মরহুম আব্দুল মালেক কমিশনারের সুযোগ্য বড় ছেলে নোয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি একেএম সামছুদ্দিন জেহান। মেজো ছেলে নোয়াখালী পৌরবণিক সমিতির সভাপতি সাইফদ্দিন সোহান, ছোট্র ছেলে সাবেক ছাত্রনেতা সালাহ উদ্দিন রানা।

এই আয়োজনকে আরো আলোকিত করেছেন সাবেক সচিব(স্থানীয় সরকার মন্ত্রনালয়) বীর মুক্তিযাদ্ধা আজিজুর রহমান।এই পরিবারের সুযোগ্য জামাতা বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেন ও মোহসিন আদনান এবং বড় নাতি মনজুর হায়দার এর উপস্থিতি অনুষ্ঠানের জৌলুস বাড়িয়ে দিয়েছে কয়েকগুন।

দীর্ঘদিন যাবত এই পরিবারের সবাই যুক্ত আছেন বিভিন্ন সামাজিক,ব্যবসায়িক ও রাজনৈতিক কর্মকান্ডে।ছেলে বুড়ো সবার মুখর উপস্থিতি এই আয়োজনকে করেছে মনোমুগ্ধকর।
বেগম-মালেক পরিবারের সবাই নোয়াখালীবাসির নিকট দোয়া প্রত্যাশী।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 178
    Shares