Home / সারাদেশ / বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

ক্রাইম প্রতিদিন, শফিকুর রহমান, ফরিদগঞ্জ, চাঁদুপর : ফরিদগঞ্জ উপজেলার বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী ও আলোচনা সভার আয়োজন করা হয়। বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপি আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতাটি বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী উপভোগ করেন।

বৃহস্পতিবার বিকালে বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রাস্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের এএমডি সাংবাদিক কে এম হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ।

বিদ্যালয়ের সভাপতি কাজী নাজির উল্ল্যাহর সভাপতিত্বে এবং ক্রীড়ানুরাগী মো. মাইনুদ্দিন মুন্না ও মোজাম্মেলের যৌথ পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণিজন স্মুতি সংসদের সভাপতি সাংবাদিক আবুল হাসনাত, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদাত হোসেন, ক্রীড়া অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন কাজী জাকির হোসেন, কাজী কামাল হোসেন, হাফেজ মাও. কাউছার, কাজী শরিফ ও ইসমাইল হোসেন প্রমুখ।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 3
    Shares