Home / বিনোদন / ব্রাজিলকে হারাতে পারলেই বিয়ে!

ব্রাজিলকে হারাতে পারলেই বিয়ে!

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : ঈদ খুশির আনন্দে ভেসে যাওয়ার দারুণ এক উৎসব। সেই উৎসবের মাত্রা বাড়িয়ে দিতে দোরগোরায় হাজির ফুটবল বিশ্বকাপ। ঈদ আর বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে একই সময়ে। বাড়তি আনন্দকে উদযাপন করতে আয়োজনের শেষ নেই। তেমনি করে টিভি নাটকেও ঈদ উপলক্ষে দেখা যাবে ফুটবল নিয়ে অনেক গল্প।

এরইমধ্যে অনেক নির্মাতাই জনপ্রিয় সব তারকাদের নিয়ে নির্মাণ করেছেন বেশ কয়টি ফুটবল ভিত্তিক নাটক-টেলিছবি। সেই ধারাবাহিকতায় ইফতেখার শুভ রচনা ও পরিচালনা করেছেন নাটক ‘ভিলেজ কাপ’। এতে অভিনয় করেছেন একঝাঁক জনপ্রিয় তারকা। সেখানে রয়েছে ফারুক আহমেদ, জোভান, বড়দা মিঠু, তারিক স্বপন, জামিল হোসেন, জাহারা মিতু, তাসনুভা এলভিন প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে করম আলী সরদারের (ফারুক আহমেদ) ১১ ছেলেকে নিয়েই ‘ভিলেজ কাপ’র মূল গল্প। একটি রহস্যময় জেদের কারণে তিনটি বিয়ের মাধ্যমে এই ১১ জন ছেলের জনক হয়ে ওঠা তার। কিন্তু ১১ ছেলের ফুটবল খেলার দিকে কোনো মন নেই। বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে তাদের নেই তেমন কোনো অর্জন। কিন্তু আর্জেন্টিনা সমর্থিত করমের সাফ কথা ‘ইউনিয়ন চ্যাম্পিয়ন হবার আগে কোন বিয়ে নয়’।

সেই লক্ষ নিয়ে খেলতে খেলতে তারা ফাইনালে পৌঁছেও যায়। বাবার ইচ্ছে যেমনই হোক, ছেলেরা ফাইনাল জিতে নিতে চায় বিয়ে করা যাবে ভেবেই। তাদের লক্ষ এখন ভিলেজ কাপ।

এ দিকে ব্রাজিল সমর্থিত বর্তমান চেয়ারম্যান (বড় দা মিঠু) রেফারিকে নিয়ে নীল নকশা আঁটে। সেই কথা জেনে ফেলে তার দুই কন্যা নিশি (তাসনুভা এলভিন) ও রেশমা (জাহারা মিতু)। কন্যাদ্বয় আর্জেন্টিনার সমর্থক। তারাও করমের দলকে জেতাতে বাবার বিপক্ষে রেফারিকে নিয়ে নতুন নকশা তৈরি করে। ফাইনালে কে হারবে? আর্জেন্টিনা নাকি ব্রাজিল? বিয়ের অনুমতি মিলবে তো আর্জেন্টিনা সমর্থক করম আলীর পুত্রদের? দেখতে হবে নাটকটি।

নির্মাতা জানালেন, আসছে ঈদে বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার হবে ‘ভিলেজ কাপ’ নাটকটি।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 26
    Shares
x

Check Also

১৭ বছরের রেকর্ড ভেঙে ফেললেন ব্রাজিলের গোলরক্ষক আলিসন!

ক্রাইম প্রতিদিন ...