সংবাদ শিরোনাম
Home / জাতীয় / বিশেষ প্রতিবেদন / বড়লোক হতে ইয়াবা ব্যবসা

বড়লোক হতে ইয়াবা ব্যবসা

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : রাজধানীর পশ্চিম ধানমণ্ডি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা সম্রাট আলমসহ (৪০) চার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে এক লাখ তেইশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে রাজধানীর কাওরান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-২ এর অপারেশন কর্মকর্তা (এএসপি) ফিরোজ কাউছার।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৪ মার্চ) দিবাগত রাতে পশ্চিম ধানমণ্ডির ১৫৩/এ স্বপ্ননীড় নামের ভবনের দ্বিতীয় তলার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- আলম এবং তার আপন ভাই মোঃ জসিম উদ্দিন (২৩), মোঃ সালাউদ্দিন (২৭) ও বাস ড্রাইভার মোঃ মিজানুর রহমান (৩৩) ।

এ সময় র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম বলেন, মাদক সম্রাট আলম আর্থিক সমস্যা থাকার কারণে তৃতীয় শ্রেণীর বেশি পড়াশুনা করতে পারেনি। কিন্তু তার মনের ভেতর ইচ্ছে ছিল দ্রুত বড়লোক হওয়ার। তারপর থেকে তিনি জমি ক্রয়-বিক্রয় এবং গাড়ি বেচাকেনা করতেন। কিন্তু আলম সেখানে খুব বেশি লাভবান হতে পারেননি। পরে এই মাদক সম্রাটের সাথে পরিচয় হয় টেকনাফের এক ইয়াবা ব্যবসায়ির সাথে। তার হাত ধরেই সে এই ব্যাবসা শুরু করেন। এবং রাতারাতি অনেক সম্পদের মালিক হয়ে যান।

Print Friendly, PDF & Email

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে