সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / নোয়াখালীতে এসিআই মটরসের বর্ণাঢ্য আয়োজন

নোয়াখালীতে এসিআই মটরসের বর্ণাঢ্য আয়োজন

ক্রাইম প্রতিদিন, সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী : দেশের অন্যতম শীর্ষ কৃষি যান্ত্রিকীকরন প্রতিষ্ঠান এ সি আই মটরস সোনালিকা বর্তমানে দেশের ১ নম্বর ট্রাক্টর যা সরাসরি কৃষক এবং উদ্যোক্তাদের উৎপাদনশীলতা বৃদ্ধি করে।

সোনালিকা ট্রাক্টর ছাড়াও এ সি আই মটরস বাংলাদেশের বাজারে সফলভাবে বাজারজাত করে আসছে এ সি আই পাওয়ার টিলার, ডিজেল ইঞ্জিন, রিপার, কম্বাইন হারভেস্টার, ওয়াটার পাম্পসহ অন্যান্য কৃষি যন্ত্রপাতি।

কেবলমাত্র এ সি আই মটরস লিঃ দিচ্ছে ৬ ঘন্টার মধ্যে দেশের যে কোন স্থানে বিক্রয়োত্তর সেবা। আরো উল্লেখ্য যে, বর্তমানে দেশের ২৫% এর অধিক জমি চাষ হয় এ সি আই মটরস এর কৃষি যন্ত্রপাতি দ্বারা।

এ সি আই মটরস এর একমাত্র লক্ষ্য হল গ্রাহকদের সাথে সুসম্পর্ক বজায় রেখে সর্বদা তাদের সেবায় নিয়োজিত থাকা।

এরই ধারাবাহিকতায়,অন্যান্য বছরের ন্যায় এবছরে পহেলা বৈশাখ উৎযাপনের লক্ষ্যে এ সি আই মটরস দিনব্যাপী ২৬ টি স্থানে বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করা হয়।

নোয়াখালীর উত্তর সোনাপুর আহমদিয়া স্কুলের মোড়েও একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা প্রধান কার্যালয়ের সেলস ম্যানেজার মোঃ জাকির হোসেন, ঢাকা প্রধান কার্যালয়ের প্রোডাক্ট এক্সকিউটিভ ইফতেখার, নোয়াখালীর টেরীটেরী ম্যানেজার মোঃ সাইফুর রহমান, বিন্ময় সাহা ডলার আর.কে ট্রের্ডাস চৌমুহনী, মোঃ নরুল ইসলাম ডিলার সোনাপুর, মোঃ নিজাম উদ্দিন বাটু ডিলার এনএস অটো মটরস সোনাপুর, রুবেল, চেয়ারম্যান ঘাট হাতিয়া। উদযাপিত এই অনুষ্ঠানে এ সি আই মটরস এর কর্মকতা ছাড়াও উপস্থিত ছিলেন, গ্রাহক, ডিলার শুভানুধ্যায়ীবৃন্দ।

এছাড়া আয়োজিত পহেলা বৈশাখের বিভিন্ন খাবারের আয়োজন ছাড়াও এই অনুষ্ঠানের উপস্থিতি সকলের জন্য আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন খেলাধুলা যা আবহমান বাংলার ঐতিহ্য বহন করে ।

এসময় বক্তারা বলেন,এ সি আই মটরসের বিভিন্ন পণ্য প্রদর্শনী করা হয় যা নিয়ে সকলের আগ্রহ ছিল চোখে পড়ার মতো। এই আয়োজনের এক মাত্র লক্ষ্য উদ্দেশ্য ছিল এ সি আই মটরস পরিবারের সকল গ্রাহক ও শুভানুধ্যায়ী একত্রিত করে বাংলা নববর্ষ উৎযাপন করা।

Print Friendly, PDF & Email