Home / ক্রাইম প্রতিদিন / মহাসমাবেশে অংশ নেওয়ায় আ. লীগের ৩ নেতাকর্মীকে পিটুনি

মহাসমাবেশে অংশ নেওয়ায় আ. লীগের ৩ নেতাকর্মীকে পিটুনি

ক্রাইম প্রতিদিন, রাঙামাটি : গত ২৮ জানুয়ারি রাঙামাটি শহরে সচেতন নাগরিক কমিটি আয়োজিত অবৈধ অস্ত্র, সন্ত্রাসও চাঁদাবাজির বিরুদ্ধে মহাসমাবেশে অংশ নেওয়ার অপরাধে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। স্থানীয় জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীরা এই ঘটনা ঘটান বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় বিলাইছড়ি উপজেলা সদরের তিনকুনিয়া এলাকায় একটি দোকানে বসে চা খাওয়ার সময় বিলাইছড়ি সদর ইউনিয়নের তিনকুনিয়া নামক ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মৃনাল কান্তি তঞ্চঙ্গ্যা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জব্বার কার্বারী ও জয় চান কার্বারীকে কুপিয়ে জখম করে একদল দুষ্কৃতকারী। গুরুতর আহত তিনজনকে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনকুনিয়ার একটি দোকানে চা খাওয়ার সময় ১০ থেকে ১২ জন সশস্ত্র ব্যক্তি অস্ত্র নিয়ে হামলা চালায়। গত ২৮ জানুয়ারি অবৈধ অস্ত্র ও চাঁদাবাজির বিরুদ্ধে মহাসমাবেশে অংশ নেওয়ায় জেএসএস এই ঘটনা ঘটিয়েছে বলে তিনি অভিযোগ করেন।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. মুছা মাতব্বর অভিযোগ করেছেন, ‘সচেতন নাগরিক কমিটির উদ্যোগে অবৈধ অস্ত্রবিরোধী সমাবেশে অংশ নেওয়ায় আমাদের তিন নেতাকর্মীকে মারধর করে গুরুতর আহত করেছে জেএসএস সন্ত্রাসীরা। এই হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার না করলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।’

জেএসএসের মুখপাত্র সজীব চাকমা অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘জেএসএস এসব কাজ করে না। আমাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য এসব অপপ্রচার চালানো হচ্ছে।’

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি। আহতরা এই ঘটনার জন্য জেএসএসকে দায়ী করছে।

এই মুহূর্তে অন্যরা যা পড়ছে

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 29
    Shares

Leave a Reply

Your email address will not be published.