Home / লিড নিউজ / মাগুরায় ২ ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

মাগুরায় ২ ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : মাগুরায় গুলিবিদ্ধ দুই ব্যক্তির লাশ পাওয়া গেছে। নিহতরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে দাবি পুলিশের। নিহত দুজন হলেন- মিজানুর রহমান কালু (৪০) এবং আইয়ুব হোসেন (৫০)।

সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, বুধবার মধ্যরাতে মাগুরা শহরের পারনান্দুয়ালি হাউজিং প্রজেক্ট এলাকায় এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট মাগুরা সদর হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

ওসি বলেন, গুলিবিদ্ধ দুজন মাদক ব্যবসায়ী বলে এলাকার লোকজন জানালেও তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

তবে রাত তিনটার দিকে হাসপাতালে গুলিবিদ্ধ দুটি লাশ নিয়ে যাওয়ার খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখানে পৌঁছে তাদের সনাক্ত করেন।

নিহত মিজানুর রহমান কালু মাগুরা শহরের ভায়না এলাকার আবদুল বারিক মিয়ার ছেলে এবং আইয়ুব হোসেন নিজনান্দুয়ালি গ্রামের জব্বার শেখের ছেলে।

ওসি আরও জানান, তারা অতীতে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিল বলে পরিবারের সদস্যরা স্বীকার করেছেন। তবে মঙ্গলবার রাতে অজ্ঞাত ব্যক্তিরা তাদের বাড়ি থেকে ধরে নিয়ে যায় বলে মাদক ব্যবসায়ী কালুর বড় ভাই দেলোয়ার হোসেন দিলু এবং আয়ুব হোসেনের মেয়ে রুখসানা জানিয়েছেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 92
    Shares