মাদক ও সন্ত্রাস দমনে পুলিশকে অস্ত্র ব্যবহারের নির্দেশ : এসপি হাসানুজ্জামান

ক্রাইম প্রতিদিন, এস.এম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) : ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান বলেছেন সন্ত্রাস ও জঙ্গী দমনে প্রয়োজনে পুলিশকে অস্ত্র ব্যবহার করতে হবে। মাদক, জঙ্গী ও সন্ত্রাসের সাথে কোন প্রকার আপোস নেই। মাদক একটি সামাজিক ব্যাধি , মাদক নির্মূলে পুলিশ বদ্ধ পরিকর। পুলিশকে হুশিয়ারী দিয়ে বলেন, মাদক ব্যবসায়ীদের সাথে যদি পুলিশের কোন সদস্য জড়িত থাকে তাহলে প্রয়োজনে তাকেও চাকুরীচ্যুত করা হবে।

কারন মাদক, জঙ্গী ও সন্ত্রাসের বিরুদ্ধে পুলিশ জিরো ট্রলারেন্স ঘোষনা করেছে। দেশ অদম্য অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রাকে কেউ নস্যাৎ করতে পারবে না বলে মন্তব্য করেছেন ঝিনাইদহ জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। বৃহস্পতিবার বিকাল ৫ টায় কোটচাঁদপুর মডেল থানা আয়োজিত মাদক, জঙ্গী ও সন্ত্রাস বিরোধী সুধী সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা, কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দীন, কোটচাঁদপুর ওসি (তদন্ত) জয়নাল আবেদীন সরকার।
এসময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা ও পৌর আ.লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

সমাবেশে বক্তব্য রাখেন কোটচাঁদপুর উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, কোটচাঁদপুর পুলিশিং কমিটির সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিমাই চন্দ্র দে, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির।

সুধী সমাবেশের অনুষ্ঠানটি পরিচালনা করেন কোটচাঁদপুর থানার এসআই মোতুর্জা মাহমুদ সজিব।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 13
    Shares