Home / রাজনীতি / মাদক দেশে তৈরি হয় না আসে প্রতিবেশী দেশ থেকে : স্বরাষ্ট্রমন্ত্রী

মাদক দেশে তৈরি হয় না আসে প্রতিবেশী দেশ থেকে : স্বরাষ্ট্রমন্ত্রী

ক্রাইম প্রতিদিন, ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন বলেছেন, মাদকের ভয়াবহ ছোবল এদেশের যুব সমাজকে, অনেক মেধাবী তরুণদের ধ্বংস করছে। এ মাদক আমাদের দেশে তৈরি হয় না। মাদক আসছে প্রতিবেশী দেশ থেকে।

মাদক সমূলে নির্মূলে মাদক চোরাচালানের মূল হোতাদের তালিকা করা হচ্ছে। চিহ্নিত করা হচ্ছে মাদক চোরাচালানের প্রবেশ পথ।

শনিবার দুপুরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে যোগ দিয়ে সংবাদ কর্মীদের সঙ্গে এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যে বাংলাদেশ এক সময় জঙ্গির আস্তানা ছিল, দুর্নীতির আস্তানা ছিল, সন্ত্রাসের অভয়ারণ্য ছিল- আমরা সে সব পিছনে ফেলেছি, দমন করেছি।

তিনি বলেন, আগামী ২০ বছরকে মাথায় রেখে পুলিশ বাহিনীকে অধুনিক বিশ্বের যে পুলিশ, সে পুলিশের ন্যায় সুসজ্জিত করে ও সুযোগ-সুবিধা দিয়ে গড়ে তোলা হচ্ছে। আজকে বাংলাদেশ পৃথিবীর বুকে রোল মডেলে পরিণত হয়েছে।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যুব সমাজকে, তরুণ মেধাবীদের রক্ষা করতে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন অভিযানের ন্যায় মাদক ব্যবসা ও চোরাচালানে জিরো ট্রলারেন্স নীতি গ্রহণের নির্দেশ দিয়েছেন। আর সে নির্দেশনা অনুয়াযী মাদক নির্মূলে অভিযান চালানো হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-০২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য মো. রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি চেীধুরী আবদুল্লাহ আল মামুন, জলো প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদসহ প্রমুখ।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 20
    Shares