Home / সারাদেশ / মোজাম্মেল হককে প্যানেল স্পীকার নির্বাচিত করায় মুক্তিযোদ্ধাদের দোয়া মাহফিল

মোজাম্মেল হককে প্যানেল স্পীকার নির্বাচিত করায় মুক্তিযোদ্ধাদের দোয়া মাহফিল

ক্রাইম প্রতিদিন, এস,এম স্বাধীন, শরীয়তপুর : আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর ১ আসনের এমপি, বিএম মোজাম্মেল হককে মহান জাতীয় সংসদের প্যানেল স্পীকার নির্বাচিত করায়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শরীয়তপুর জেলা ইউনিট কমান্ড এর উদ্ধোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে জেলা শহরের মুক্তিযোদ্ধা ভবনের হল রুমে এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিল ও আলোচনা সভায় মুক্তিযোদ্ধারা বলেন, সাংসদ বি,এম মোজাম্মেল হক সবসময়ই মুক্তিযুদ্ধের স্বপক্ষের লোক। তিনি বঙ্গবন্ধুর আর্দশের একজন পরীক্ষিত নেতা। তিনি এমপি হওয়ার পর মুক্তিযোদ্ধাদের কল্যাণে অনেক কাজ করেছেন। তাই আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর ১ আসনের সফল এমপি, বি,এম মোজাম্মেল হককে মহান জাতীয় সংসদের প্যানেল স্পীকার নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাই।
দোয়া মাহফিল ও আলোচনা সভা শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম,এ ছাত্তার খান, ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল আজিজ সিকদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আঃ সামাদ মাস্টারসহ প্রায় ৩ শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 77
    Shares