Home / ক্রাইম প্রতিদিন / ময়মনসিংহে এস আইকে ছুরিকাঘাত

ময়মনসিংহে এস আইকে ছুরিকাঘাত

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় আসাদুজ্জামান আসাদ (৩৭) নামে এক উপ-পরিদর্শককে ( এস আই ) ছুরিকাঘাত করে আহত করেছে এক বখাটে। পরে স্থানীয় লোকজন ও পুলিশ তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেছেন। তবে আসাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতালের চিকিৎসক।

বুধবার (২৮) মধ্যরাতে উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে ওই পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে আহত করা হয়।
গৌরীপুর থানা ওসি দেলোয়ার আহমেদ এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, উপজেলার পৌর এলাকার জেলখানা মোড়ে উজ্জল নামে এক বখাটে রাম দা নিয়ে ঘুরা ঘুরি করছিলেন। পরে খবর এস আই আসাদ ওই বখাটেকে আটক করেন। তখন স্থানীয় লোকজন পুলিশের হাত থেকে কথা বলে ছাড়িয়ে নেন। এর কিছুক্ষণ পরে উজ্জল একটি ছুরি নিয়ে বের হয়ে আসে। এ সময় পেছন দিক থেকে আসাদকে ছুরিকাঘাত করে ওই বখাটে। পরে আসাদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটে উজ্জল পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এস আই আসাদকে গুরুতর আহত অবস্থায় মমেক হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, আসাদ নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা। সে গৌরীপুর থানায় দীর্ঘ ৭ মাস ধরে কর্মরত আছেন। এ ঘটনায় এখনো কাওকে আটক করা হয়নি। অপরাধীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে তদন্ত করে বিস্তারিত বলবেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন.......

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 12
    Shares