Home / বাংলাদেশ / সারাদেশ / ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার ১০

ময়মনসিংহে ডিবি’র অভিযানে গ্রেফতার ১০

ক্রাইম প্রতিদিন, শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান পরিচালনা করে চিহিৃত দুই চোর ও জুয়াড়িসহ ১০জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো ফুলবাড়িয়া উপজেলার আছিম পাটুলীর গোলাম ফারুক ও সুজন মিয়া এবং ভালুকার স্কয়ার মাস্টারবাড়ি এলাকার রিয়াজ উদ্দিন, আসাদুল্লাহ, রুহুল আমিন, নাজমূল হক, নাজমূল হক-২, উজ্জল মিয়া ও বাবুল হোসেন। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার পৃথক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ফুলবাড়িয়া উপজেলার আছিম বাজারের মা টেলিকম নামক মোবাইলের দোকানেগত ২১ সেপ্টেম্বর রাতে এক দুঃসাহিক চুরির ঘটনা ঘটে। চুরেরা বিপুল সংখ্যক মোবাইল চুরি করে নিয়ে যায়।

এতে প্রায় ১৭ লাখেরও বেশী টাকার মোবাইল নতুন (বিক্রয়যোগ্য) ও অন্যান্য ইলেক্ট্রনিক্স সরঞ্জামসহ মালামাল চুরি হয়। এ ঘটনায় দোকান মালিক ফুলবাড়িয়া থানায় মামলা দায়ের করে। অধিক গুরুত্ব দিয়ে জেলা পুলিশ মামলাটিকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করে।

ডিবি পুলিশের ওসি শাহ কামাল আকন্দের দিকনির্দেশনায় এলআইসি বিভাগের সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা নাজিম উদ্দিন বুধবার চোর সিন্ডিকেটকে গ্রফতারে অভিযানে যান। অভিযানে আছিম পাটুল এলাকার গোলাম ফারুক ও সজুন মিয়াকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডিবি পুলিশের কাছে চুরির ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে বলে পুলিশ জানায়। অপরদিকে বারুকার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় জুয়াড় আসর থেকে রিয়াজ উদ্দিন, আসাদুল্লাহ, রুহুল আমিন, নাজমূল হক, নাজমূল হক-২, উজ্জল মিয়া ও বাবুল হোসেন নামের ৮ জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের জুয়া আইনে আদালতে প্রেরণ করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, ফুলবাড়িয়ার আছিম বাজারে মোবাইলের দোকানে চুরির ঘটনাটি ছিল ক্লুলেস ঘটনা। এলআইসি বিভাগের সহায়তায় চুরদলকে চিহিৃত করে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

দুঃসাহসিক এ চুরির ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারসহ চুরি হওয়া মালামাল অতি অল্প সময়ে উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি দাবী করেন।

শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন
  • 16
    Shares
x

Check Also

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হতে চান ভারতীয় নারী

ক্রাইম প্রতিদিন, ওয়াশিংটন : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ...